Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় নুসরতকে শুভেচ্ছা Srabanti, Mimi, Tanusree-র

বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী নুসরত জাহান। 

Updated By: Aug 26, 2021, 05:53 PM IST
Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় নুসরতকে শুভেচ্ছা Srabanti, Mimi, Tanusree-র

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ায় খুশির হাওয়া। বৃহস্পতিবার মা হলেন নুসরত জাহান(Nusrat Jahan)। পার্কস্ট্রিটের এক নামী হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর তিন কাছের বন্ধু শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) ও তাঁর বোনুয়া মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

আরও পড়ুন: Zee 24 Ghanta Exclusive: মা হলেন Nusrat, শুভেচ্ছা Nikhil-এর

উড়িষ্যায় তাঁর আগামী ছবি 'খেলা যখন'এর শ্যুটিংয়ে ব্যস্ত মিমি চক্রবর্তী। তাঁর বোনুয়ার সুখবর পাওয়া মাত্র টুইটারে লেখেন, সামনে থাকলে নুসরতকে জড়িয়ে ধরতেন। মা ও নবজাতকের জন্য ভালোবাসা ও শুভেচ্ছা পাঠিয়েছেন তিনি। নুসরত যখন গর্ভবতী ছিলেন তখন একদিনও তাঁর সঙ্গে দেখা না করার কারণে অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, তাহলে কি বোনুয়ার সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে! সেই অভিযোগ নস্যাৎ করে জি ২৪ ঘন্টাকে মিমি আগেই জানিয়েছেন যে, তাঁর সঙ্গে নুসরতের সম্পর্ক কথায় বোঝানো সম্ভব নয়, কেউ জানেন না তাঁদের ব্যক্তিগত বন্ডিং কতটা জোরদার। 

অন্যদিকে প্রেগন্যান্সি পিরিয়ডে নুসরতের পাশে ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। নুসরতের এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়ে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। 

টুইটারে মা ও নবজাতককে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। নুসরতের বিশেষ সময়ে তাঁর সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল তনুশ্রী। তাঁদের বন্ধুত্ব যে গভীর তা আর বলার অপেক্ষা রাখে না। 

নতুন অতিথির আগমনে স্বভাবতই খুশি নুসরতের কাছের বন্ধুরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)