বামেদের হয়ে প্রচার করলেই সাত খুন মাফ! নিজের লাইভে নিজেই প্রশ্ন উসকে দিলেন Sreelekha

লাইভে এসে ট্রোলারদের গালিগালাজও করেন শ্রীলেখা। 

Updated By: Aug 29, 2021, 07:58 PM IST
বামেদের হয়ে প্রচার করলেই সাত খুন মাফ! নিজের লাইভে নিজেই প্রশ্ন উসকে দিলেন Sreelekha

নিজস্ব প্রতিবেদন: 'রেড ভলান্টিয়ারদের কথায় কোথাও যাব না। তোমাদের আর বিশ্বাস করিনা।' রবিবার জুরিখ থেকে ফেসবুক লাইভে রেড ভলান্টিয়ারদের উদ্দেশ্যে হুমকির সুরে বললেন বাম সমর্থক শ্রীলেখা মিত্র। 'মার্চ এপ্রিলের কড়া রোদে বিনা পয়সায় তোমরা আমায় প্রচারে জেলা থেকে জেলা ঘুরিয়েছো, আজ শ্রীলেখাদি খারাপ? তোমরা অনিন্দ্য, রূপাকে নিয়েই থাকো।' শ্রীলেখার এহেন মন্তব্যেই বিতর্কের সূত্রপাত। তাহলে কি কিছু পাওয়ার আশাতে তিনি বামেদের প্রচারে উপস্থিত হয়েছিলেন! সমর্থক হলেই কি যেকোনও অন্যায় করে বা অন্যায়কে প্রশ্রয় দিয়ে পার পেয়ে যাবেন অভিনেত্রী, প্রশ্ন উঠেছে নেটদুনিয়ায়। লাইভে এসে ট্রোলারদের গালিগালাজও করেন শ্রীলেখা। লাইভের ক্যাপশনে লিখেছেন 'যা ভাষা ব্যবহার করেছি তারজন্য অনুতপ্ত নই।' 

কুকুর ছানার মৃত্যু ঘিরে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এরই মাঝে শ্রীলেখা অনুরাগীরা চড়াও হয় রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসরের উপর। ফেসবুকে তাঁদের সেই কাণ্ডকে সমর্থনও করেন অভিনেত্রী। শ্রীলেখার এই আচরণেই ক্ষুব্ধ রেড ভলান্টিয়াররা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর দিকে ধেয়ে আসছে তির্যক মন্তব্য। সিপিএম পার্টির সদস্য শশাঙ্ক শ্রীলেখার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে পার্টির কাছে। তাঁকে আশ্বস্ত করে পার্টি জানিয়েছে যে আর কোনও অনুষ্ঠানে ডাকা হবে না শ্রীলেখাকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন শ্রীলেখা। অনেকেই তাঁকে দলবদলের পরামর্শ দেন। সেই ট্রোলের উত্তর দিতেই রবিবার ফেসবুকে লাইভে আসেন অভিনেত্রী। কিন্তু সেখানে শ্রীলেখার কয়েকটি কথায় আবার নয়া বিতর্কের সূত্রপাত। 

আরও পড়ুন: কাছে নেই ছেলে, দূর থেকে অঙ্কনকে জন্মদিনের শুভেচ্ছা Rituparna-র,শেয়ার করলেন অদেখা ছবি

এদিন লাইভে এসে শ্রীলেখা বলেন, 'আমি আমার ভোট চুপচাপ সিপিএমকেই দেব কিন্তু তোমাদের ডাকে কোথাও যাব না। ভোটের আগে বিজেপি করলে তবু টাকা আসত, মানুষের জন্য কাজ করতে চাই বলে নামতেই পারতাম।' শ্রীলেখার এই কথাতেই প্রশ্ন তোলেন নেটিজেনরা। তাহলে কি ভোটের পরে কিছু পাওয়ার আশায় ছিলেন তিনি। মানুষের জন্য কিছু করতে চাওয়ার ইচ্ছে সবটাই কি দেখনদারি! প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। পার্টির সমর্থক হয়ে তিনি পার্টির সদস্যকে মারধোর করা কেন সমর্থন করছেন। কথা বলে কি বিষয়টা মেটানো যেত না! এর উত্তরে অবশ্য শ্রীলেখা আবারও বলেছেন দময়ন্তী ও আয়ুশী তাঁদের কুকুরের প্রতি প্রেম থেকেই শশাঙ্কের গায়ে হাত তুলেছে। তাঁর কথায় নয়। সব মিলিয়ে নিজের লাইভে এসে নিজেই বিতর্ক উসকে দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.