Kanchan-Sreemoyee: 'নিজেদের বেডরুমের ফুটোয় উঁকি মারুন...', কাঞ্চনের হয়ে ব্যাট ধরলেন শ্রীময়ী! তারপর...

Kanchan Mullick Controversy: কিছু মাস আগেই বিয়ে করে ভয়ংকর ট্রোলের মুখে পড়েছিলেন কাঞ্চন মল্লিক। রবিবার আন্দোলনকারীদের উদ্দেশ্যে বেফাঁস মন্তব্য করে ফের খবরের শিরোনামে কাঞ্চন মল্লিক। এরপরেই প্রবল সমালোচনার মুখে বিধায়ক-অভিনেতা। এবার কাঞ্চনের হয়ে ব্যাট ধরলেন শ্রীময়ী। 

Updated By: Sep 2, 2024, 07:01 PM IST
Kanchan-Sreemoyee: 'নিজেদের বেডরুমের ফুটোয় উঁকি মারুন...', কাঞ্চনের হয়ে ব্যাট ধরলেন শ্রীময়ী! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঞ্চন মল্লিকের একটি বক্তব্য ঘিরে উত্তাল গোটা সোশ্যাল মিডিয়া। রবিবার যখন আরজি কর হাসপাতালে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে সারারাত রাস্তায় ধর্ণা দিলেন স্বস্তিকা-সোহিনী-বিদীপ্তা থেকে শুরু করে অসংখ্য সাধারণ মানুষ, তখনই কোন্নগরের এক প্রতিবাদসভা থেকে বেফাঁস মন্তব্য করে ফেলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা অনেকেই তাঁকে বয়কটের উল্লেখ করেন। কাঞ্চনের সঙ্গে বন্ধুত্ব ত্যাগ করেন সুদীপ্তা। তাঁর সঙ্গে থিয়েটারে অভিনয় করতে অস্বীকার করেন সুজন নীল মুখোপাধ্যায়। এছাড়াও কাঞ্চনকে কটাক্ষ করেছেন অনন্যা চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী সহ আরও অনেকেই। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় কাঞ্চনের সমালোচনায় নামেন নেটিজেনরা। এরই মাঝে উঠে আসে কাঞ্চনের একাধিক বিয়ে নিয়ে ট্রোলও। কাঞ্চন কথা না বাড়ালেও এবার মুখ খুললেন শ্রীময়ী। 

আরও পড়ুন- Kanchan Mullick Controversy: 'প্রতিবাদী শিল্পীরা পুরস্কার ফেরত দেবেন?', কাঞ্চনকে বয়কটের পথে বন্ধুরাই...

কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আমি কখনই কারোর ব্যক্তিগত স্তরে গিয়ে,কাউকে ব্যক্তিগত আক্রমন করিনা। আজ বাধ্য হয়ে লিখলাম। আমার প্রেম থেকে বিয়ে পর্যন্ত,কিছু মানুষের কাজই ছিল বা আছে,,সমাজমাধ্যমে তাদের মতামত দেওয়া অযাচিত ভাবে। তারা সমাজমাধ্যমে টাইপ করতেই বসে আছেন,সুযোগ পেলেই লেখা শুরু, কারোর বেডরুম নিয়ে কথা বলার আগে,নিজের বেডরুমের দরজার ফুটোটা দেখা উচিত'।

এখানেই শেষ নয়, শ্রীময়ীর দাবি, 'একজন অভিনেত্রী লিখেছেন যে কিছু কিছু মানুষ রগর আর বিয়ে করার জন্য জন্মায়। আমি তার উদ্দেশ্যে বলব যে সে তো তাও সেই মানুষগুলো তো তাও বিয়ে করার জন্য জন্মেছে আর  কিছু মানুষ রয়েছেন যারা আজকে হয়তো দল বদল করেছে,একটা সময় শাসকদলের ঘনিষ্ঠ বন্ধুদের সাথে খাওয়া-দাওয়া, আড্ডা, দামী দামী গিফট নেওয়া,ঘুরতে যাওয়া, প্রেম প্রেম খেলা করা সবই করেছেন শুধু বিয়েটা না করে অবৈধ প্রেমগুলো চালিয়ে গেছে। সেই সময় তো এত সমাজ মাধ্যম ছিল না এবং এবং যে বন্ধুগুলো সাক্ষী ছিল সেই বন্ধুগুলো সমাজমাধ্যমে এত ভাল করে গুছিয়ে লিখতে পারত না তাই জন্য তারা খুবই লাকি। আগে নিজের মেরুদন্ড সোজা রাখুক,তারপর অন্যের মেরুদন্ড দেখবে'। 

পোস্ট করা মাত্রই শ্রীময়ীকে কটাক্ষ শুরু করেছেন নেটিজেনদের একাংশ। এক ব্যক্তি লেখেন, 'তিলোত্তমার মৃত্যুতে আপনার যদি প্রবল রাগ না হয় , হৃদয় না কাঁপে , যদি সাধারণ ঘটনা মনে হয় ! তাহলে নিজেকে পিশাচ ভাবতে পারেন'। আরেক নেটিজেন লেখেন, 'লজ্জা করে না, একটা মেয়ে হয়ে মেয়েকে সাপোর্ট না করে দলাদলি করছেন'। তবে কয়েকটি কমেন্টের পরেই কমেন্ট সেকশন বন্ধ করে দেন শ্রীময়ী। 

আরও পড়ুন- Kanchan Mullick: 'সরকারি পুরস্কারগুলো ফেরত দেবেন তো?', আরজি কর-কাণ্ডে আন্দোলনকারী শিল্পীদের প্রশ্ন কাঞ্চনের...

প্রসঙ্গত, রবিবার আন্দোলনকারীদের উদ্দেশ্যে কাঞ্চন বলেন, 'আমাদের গণতান্ত্রিক দেশ প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে। কিন্তু অনেকেই শুনছি দুর্গাপূজার অনুদান নেবেন না। ভালো কথা। যারা কর্মবিরতি করছেন বা শাসক দলের বিরুদ্ধে বলছেন তারা সরকারি বেতনটা নিচ্ছেন তো? নাকি নিচ্ছেন না? পুজোর বোনাসটা নেবেন তো? আমাদের শিল্পী যারা আছেন, তারা যারা সরকারি পুরস্কার ইত্যাদি নিয়েছিলেন তারা ফেরত দেবেন তো? বলুন ফেরত দিয়ে দিচ্ছি'।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.