জানেন ২ দিনে কত কোটির ব্যবসা করল শ্রীদেবীর ছবি ‘মম’?

বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী । এখনও তাঁর জনপ্রিয়তা কমেনি এতটুকুও। তাই যখনই পর্দার সামনে এসেছেন, তখনই দর্শকদের তাঁর অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন। সদ্যই মুক্তি পেয়েছে, তাঁর নতুন ছবি মম । আর এই ছবিতে একেবারে অন্য রূপে দেখা যাবে শ্রীদেবীকে। দর্শকদের খুবই পছন্দ হয়েছে ছবিটি। আর তার প্রভাব পড়েছে বক্স অফিসেও।

Updated By: Jul 9, 2017, 03:01 PM IST
জানেন ২ দিনে কত কোটির ব্যবসা করল শ্রীদেবীর ছবি ‘মম’?

ওয়েব ডেস্ক: বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী । এখনও তাঁর জনপ্রিয়তা কমেনি এতটুকুও। তাই যখনই পর্দার সামনে এসেছেন, তখনই দর্শকদের তাঁর অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন। সদ্যই মুক্তি পেয়েছে, তাঁর নতুন ছবি মম । আর এই ছবিতে একেবারে অন্য রূপে দেখা যাবে শ্রীদেবীকে। দর্শকদের খুবই পছন্দ হয়েছে ছবিটি। আর তার প্রভাব পড়েছে বক্স অফিসেও।

শ্রীদেবী অভিনীত নতুন ছবি মম বক্স অফিসে প্রথম থেকেই সাফল্যের মুখ দেখেছে। প্রশংশিত হয়েছে বিভিন্ন ক্ষেত্রে। সিনেমা সমালোচক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এই ছবির বক্স অফিস কালেকশন জানিয়েছেন। ২ দিনে এই ছবি ৭ কোটিও বেশি টাকার ব্যবসা করেছে। শুক্রবার এই ছবি ২.৯০ কোটি টাকার এবং শনিবার ৫.০৮ কোটি টাকার ব্যবসা করেছে। অর্থাত্‌ ২ দিনে মোট ৭.৯৮ কোটি টাকার ব্যবসা করেছে।

.