Dawshom Awbotaar: প্রবীর-পোদ্দারের দুরন্ত জুটি, ট্রেলার থেকেই ভাইরাল ‘দশম অবতার’-এর সংলাপ

Dawshom Awbotaar: ‘প্রেম-প্রতিশোধ-প্রলয়’ নিয়ে প্রকাশ্যে ‘দশম অবতার’-এর ট্রেলার। ঈশ্বরের সঙ্গে কী যোগ সিরিয়াল কিলিংয়ের? ট্রেলার থেকেই সাসপেন্স তুঙ্গে। রবিবার প্রকাশ্যে এল ট্রেলার। প্রথম ঝলকেই ফিরল বাইশে শ্রাবণের স্মৃতি।

Updated By: Oct 11, 2023, 04:46 PM IST
Dawshom Awbotaar: প্রবীর-পোদ্দারের দুরন্ত জুটি, ট্রেলার থেকেই ভাইরাল ‘দশম অবতার’-এর সংলাপ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার ছিল সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) জন্মদিন। রাতে জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee), দেব(dev), যীশু সেনগুপ্ত(Jisshu U Sengupta), অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya) থেকে শুরু করে জয়া আহসান(Jaya Ahsan), সৃজিত ঘরণী রাফিয়াত রশিদ মিথিলা(Mithila), রূপম ইসলাম(Rupam Islam), শাশ্বত চট্টোপাধ্যায় সহ আরও অনেক তারকাই। এদিনই ‘দশম অবতার’-এর ট্রেলার কাছের মানুষদের সঙ্গে প্রথমবার শেয়ার করেন পরিচালক। এরপর রবিবার সকালেই অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ট্রেলার শেয়ার করে নেন সৃজিত মুখোপাধ্যায়।

আরও পড়ুন- Sayantika Banerjee| Zayed Khan: ‘নায়ক-নায়িকা যদি ঘণ্টার পর ঘণ্টা বসেও থাকে, সমস্যা কোথায়?’ প্রশ্ন সায়ন্তিকার...

সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি আসলে তাঁর কপ ইউনিভার্সের দুই জনপ্রিয় ছবি ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’-র প্রিক্যুয়েল। ট্রেলারেই নজর কাড়ল সংলাপ। ট্রেলারের সংলাপ ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। প্রবীর চৌধুরী ও ডিসিডিডি পোদ্দার অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্যের যুগলবন্দিও নজরকাড়া। ডিসিডিডি পোদ্দারের মুখে উঠে এল দ্বিতীয় পুরুষের খোকার সংলাপ। সৃজিত আগেই জানিয়েছিলেন যে এই ছবিতেই জানা যাবে খোকা আর ডিসিডিডি পোদ্দারের কী সম্পর্ক। ট্রেলারে পাওয়া গেল আভাস।

আরও পড়ুন- Zeenat Aman: অসুস্থ জিনাত আমান, ১০ দিন ধরে শয্যাশায়ী অভিনেত্রী

লুক থেকে অভিনয় ও সংলাপে ‘বাইশে শ্রাবণ’-এর স্মৃতি ফেরালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বিষ্ণুর দশম অবতার হয়ে ধরা দিলেন যীশু সেনগুপ্ত। শহরে পরপর তিনটে খুন, যার সমাধানে কলকাতা পুলিসের ভরসা প্রবীর ও পোদ্দার। সিরিয়াল কিলিংয়ের নেপথ্যে কি যীশু? ট্রেলারেই অভিনয়ের ছাপ রেখে গেলেন তিনি। নজর কাড়লেন জয়া আহসানও। ব্যাকগ্রাউন্ডে শোনা গেল রূপম ইসলাম ও অনুপম রায়ের গান। ট্রেলারে অল্প শোনা গেলেও মন ছুঁয়ে গেল গানের সুর ও কথা।

প্রসঙ্গত, সৃজিতের ছবিতে অনেকদিন পর দেখা যাবে যীশু সেনগুপ্তকে। এবার সৃজিতের কপ ইউনিভার্সে পা রাখছেন যীশু। এই প্রথম মিলে মিশে যাবে সৃজিতের কপ ইউনিভার্স। সেখানে একদিকে যেমন থাকছেন ‘বাইশে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘ভিঞ্চি দা’-র ডিসিডিডি পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্য। এই ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়, গান গেয়েছেন অনুপম ও রূপম ইসলাম। ব্যাকগ্রাউন্ড স্কোর ইন্দ্রদীপ দাশগুপ্তর। ছবির ডিওপি সৌমিক হালদার। বাইশে শ্রাবণের গান ছিল তুমুল জনপ্রিয়। সেই মতো এই ছবিতেও থাকছে অনুপম রায়ের সুরে রূপম ইসলামের গান। পুজোয় ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘দশম অবতার’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.