Covid In Tollywood: টলিউডে করোনার প্রকোপ, কোভিড পজিটিভ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ায় সৃজিত নিজেই জানিয়েছেন অসুস্থতার খবর

Updated By: Jan 1, 2022, 09:23 PM IST
Covid In Tollywood: টলিউডে করোনার প্রকোপ, কোভিড পজিটিভ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবার করোনার ছায়া পড়েছে টলিউডেও(tollywood)। সামনে আসছে একের পর এক তারকার কোভিড পজিটিভ(Covid Positive) হওয়ার খবর। শনিবার সোশ্যাল মিডিয়ায়(Social Media) পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় (srijit Mukherji) নিজেই জানালেন অসুস্থতার খবর। করোনা আক্রান্ত তিনি। কিছু ঘণ্টা আগেই সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। 

সোশ্যাল মিডিয়ায় সৃজিত মুখোপাধ্যায় লেখেন,'আমার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি। বিগত ৭২ ঘণ্টায় যে যে আমার সান্নিধ্যে এসেছেন তাঁরা দয়া করে নিজেদের টেস্ট করিয়ে নেবেন।'পরিচালকের অসুস্থতার খবর শুনে মনখারাপ তাঁর অনুরাগীদের। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী লিখেছেন, 'খেয়াল রেখো'। চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো সৃজিত'। কবি পরিচালক শ্রীজাত বন্দ্যোপাধ্যায় লিখেছেন, 'কিছু হবে না। নতুন একটা স্ক্রিপ্টের অপেক্ষায় রইলাম।'

আরও পড়ুন: Covid in Tollywood: করোনা আক্রান্ত জিৎ গঙ্গোপাধ্যায়, রয়েছে মৃদু উপসর্গ

কিছুদিন আগেই সৃজিত জানিয়েছিলেন যে এবছরই বড়পর্দায় ফিরছে কাকাবাবু। প্রকাশ্যে আসে কাকাবাবুর প্রত্যাবর্তন ছবির ট্রেলার। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। তবে শুধু টলিউডে নয়, বলিউডেও মুক্তির অপেক্ষায় রয়েছে সৃজিতের ছবি। মিতালি রাজের বায়োপিক সাবাশ মিঠু মুক্তি পাবে ঐ একই দিনে। মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও কিছুদিন আগেই উত্তরবঙ্গের জঙ্গলে একটি বলিউডি ছবির শুটিং করছিলেন পরিচালক। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। শুটিংয়ের ফাঁকে স্ত্রী মিথিলা ও কন্যাকে নিয়ে কাঞ্জনজঙ্ঘার দর্শনও করে আসেন সৃজিত। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.