রায় ঘোষণার আগে সলমনের বাড়িতে দেখা করে এলেন শাহরুখ

বুধবার রায় ঘোষণা হতে চলেছে ১৩ বছর ধরে চলা সলমন খান হিট অ্যান্ড রান মামলার। কী হবে সলমনের? দোষী সব্যস্ত হলে হতে পারে ১০ বছরের জেল। সলমনের ভাগ্য জানতে উত্‍কণ্ঠায় রয়েছে গোটা বলিউড।

Updated By: May 6, 2015, 11:38 AM IST
রায় ঘোষণার আগে সলমনের বাড়িতে দেখা করে এলেন শাহরুখ

ওয়েব ডেস্ক: বুধবার রায় ঘোষণা হতে চলেছে ১৩ বছর ধরে চলা সলমন খান হিট অ্যান্ড রান মামলার। কী হবে সলমনের? দোষী সব্যস্ত হলে হতে পারে ১০ বছরের জেল। সলমনের ভাগ্য জানতে উত্‍কণ্ঠায় রয়েছে গোটা বলিউড।

মঙ্গলবার সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়ে দেখা করে এলেন তামাম বলিউড তারকারা। এদের মধ্যে ছিলেন শাহরুখও। টানা ৬ বছর মুখ দেখাদেখি বন্ধ থাকার পর গত বছর নভেম্বর মাসে অর্পিতা খানের বিয়েতে দুজনেই বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন। মঙ্গলবার স্বামী আয়ুষ শর্মার সঙ্গে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়ে দাদার সঙ্গে দেখা করে আসেন বোন অর্পিতা খানও। বুধবার সকালেও চলতে থাকে শুভাকাঙ্ক্ষীদের আনাগোনা। স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে আসেন সলমনের বোন অলভিরা খান। সলমনের ভাই আরবাজ, সোহেল, বডিগার্ড শেরা ও বন্ধু বাবা সিদ্দিকিকে দেখা যায় উত্কণ্ঠিত মুখে। ছিলেন বাবা সেলিম খানও।

আজ রায়দানের জন্য গতকালই কাশ্মীর থেকে মুম্বইতে ফেরেন ৪৯ বছরের অভিনেতা। কাশ্মীরে আগামী ছবি বজরঙ্গি ভাইজানের শুটিং মাঝপথে ফেলেই চলে আসতে হয় তাকে।

 

 

.