Mimi-কে 'না', Subhashree-কে 'প্রাণ দিতে চায়' ছোট্ট আদিদেভ

ছেলের কাণ্ডের কথা ফাঁস করেছেন খোদ আদিদেভের মা, সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 10, 2021, 04:30 PM IST
Mimi-কে 'না', Subhashree-কে 'প্রাণ দিতে চায়' ছোট্ট আদিদেভ

নিজস্ব প্রতিবেদন : মিমিকে নাকি তার পছন্দ নয়। ছোট্ট আদিদেভের প্রথম 'ক্রাশ' শুভশ্রী (Subhashree Ganguly)। আর তাই মিমি (Mimi Chakrabarty)র সঙ্গে নয় শুভশ্রীকে জড়িয়ে ধরে ছবি তুলল অগ্নিদেব-সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে। ছেলের কাণ্ডের কথা ফাঁস করেছেন খোদ আদিদেভের মা, সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) । 

সোশ্যাল মিডিয়ায় ছেলে আদিদেভের দুটি ছবি পোস্ট করেছেন সুদীপা (Sudipa Chatterjee)। একটিতে তাকে শুভশ্রীর হাত ধরে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে মিমির হাত ছাড়িয়ে দিতে দেখা যাচ্ছে ছোট্ট 'আদি'কে। ছবিতে সাদা ডিজাইনার পাঞ্জাবি ও লাল ধুতিতে সেজে উঠতে দেখা গিয়েছে সুদীপার ছেলেকে। মজা করে সুদীপা লিখেছেন, ''ছোট্ট আদিদেভ তার প্রথম প্রাণ দিতে চাই-ক্রাশ শুভশ্রীর প্রতি ভীষণই অনুগত। শুভশ্রী জড়িয়ে ধরতে ও দিব্যি ছবি তুলে নিল। অথচ মিমির ক্ষেত্রে ও সেটা হতে দিল না। আমি নিশ্চিত আদিদেভ তার এই কাণ্ডের জন্য বড় হয়ে নিশ্চয় আফসোস করবে।''

সুদীপার পোস্ট করা এই ছবি ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রসঙ্গত, সুদীপা (Sudipa Chatterjee) অবশ্য মাঝে মধ্যেই তার ছেলে ছোট্ট আদিদেভের নানান ছবি পোস্ট করে থাকেন। প্রসঙ্গত, সুদীপা ও অগ্নিদেব সাত পাকে বাঁধা পড়েন গত ২০১৫ সালে। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, ব্রাত্য বসু, দেবলীনা দত্ত ও তথাগত মুখার্জি, কুশল চক্রবর্তী, সৌরভ মুনি, জুন মালিয়া, চৈতি ঘোষালদের দেখা গিয়েছিল সুদীপা ও অগ্নিদেবের বিয়ের অনুষ্ঠানে। ২০১৯-র ১৩ নভেম্বর সঞ্চালিকা তথা অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের কোল আলো করে এসেছিল তাঁর প্রথম সন্তান। নাম রাখেন আদিদেভ। 

.