দু:খিত সানি

সানি লিওনের `সিডাকশন` এর ক্ষমতা সর্বজনবিদিত। বিশ্ববিখ্যাত ইন্দো-কানাডিয়ান পর্নস্টার বলিউডে পা রেখেছেন `জিসম টু`-র মতো সেনসুয়াস ছবি দিয়ে। কিন্তু ছবির মুক্তির আগে জিসম টু নিয়ে দর্শকদের মনে যে আশা ও উত্তেজনার সঞ্চার হয়েছিল, ছবির মুক্তির পরে তা যেন একেবারেই মিয়োনো মুড়ি।

Updated By: Aug 23, 2012, 05:42 PM IST

সানি লিওনের `সিডাকশন` এর ক্ষমতা সর্বজনবিদিত। বিশ্ববিখ্যাত ইন্দো-কানাডিয়ান পর্নস্টার বলিউডে পা রেখেছেন `জিসম টু`-র মতো সেনসুয়াস ছবি দিয়ে। কিন্তু ছবির মুক্তির আগে জিসম টু নিয়ে দর্শকদের মনে যে আশা ও উত্তেজনার সঞ্চার হয়েছিল, ছবির মুক্তির পরে তা যেন একেবারেই মিয়োনো মুড়ি। কারণ, দর্শকরা নাকি আশাহত হয়েছেন। বরাবর এক্স-রেটেড ছবিতে দেখে অভ্যস্ত সানিকে বড় পর্দায় দেখার ইচ্ছা ছিল প্রবল। প্রত্যাশাও ছিল অনেক। কিন্তু ছবির দেখার পর যারপরনাই নিরাশ হয়েছেন তাঁরা।
শোনা যাচ্ছে, সানিও নাকি এই বিষয় যথেষ্ট দুঃখিত। ভারতীয় সেন্সর বোর্ডের অতিরিক্ত বাড়াবাড়ির ফলেই এই অবস্থা বলে জানিয়েছেন তিনি। তবে তাঁর ছবি হলে গিয়ে টিকিট কেটে দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন সানি। জিসম টু-র পর `রাগিণী এমএমএস টু`-তে অভিনয় করতে চলেছেন সানি। আর সেইসঙ্গেই আরও একবার আশায় বুক বাঁধছেন ভারতবাসী। এই ছবিতে তাঁদের আশা মিটবে নাকি আরও একবার সেন্সর বোর্ডের কোপ পড়বে তাতে সেটা সময়ই বলবে। আপাতত ধৈর্য ধরে অপেক্ষা করে থাকাটাই একমাত্র উপায়।

.