মস্তিজাদে মুক্তির আগে চাপ কাটিয়ে মস্তিতেই সানি

এই শুক্রবার অর্থাত্‍ ২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে সানি নিলওনের ফিল্ম মস্তিজাদে। এই ফিল্ম রিলিজের আগে বেশ খানিকটা চাপেই পড়ে গিয়েছিলেন কানাডায় জন্মানো এই ৩৪ বছরের পর্নস্টার। কারণ, দু'দিন আগেই একটি সংবাদ সংস্থা তাঁর সাক্ষাত্‍কার নেয়। ওই সাক্ষাত্‍কারে সানিকে অনেক নেগেটিভ প্রশ্নের সম্মুখীন হতে হয়। যেহেতু তিনি একজন পর্নস্টার, তাই সেই প্রসঙ্গও আসে। যদিও সেইসব বাউন্সার দিব্যি সামলে দিয়েছেন সুন্দরী সানি।

Updated By: Jan 25, 2016, 11:48 AM IST
 মস্তিজাদে মুক্তির আগে চাপ কাটিয়ে মস্তিতেই সানি

ওয়েব ডেস্ক: এই শুক্রবার অর্থাত্‍ ২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে সানি নিলওনের ফিল্ম মস্তিজাদে। এই ফিল্ম রিলিজের আগে বেশ খানিকটা চাপেই পড়ে গিয়েছিলেন কানাডায় জন্মানো এই ৩৪ বছরের পর্নস্টার। কারণ, দু'দিন আগেই একটি সংবাদ সংস্থা তাঁর সাক্ষাত্‍কার নেয়। ওই সাক্ষাত্‍কারে সানিকে অনেক নেগেটিভ প্রশ্নের সম্মুখীন হতে হয়। যেহেতু তিনি একজন পর্নস্টার, তাই সেই প্রসঙ্গও আসে। যদিও সেইসব বাউন্সার দিব্যি সামলে দিয়েছেন সুন্দরী সানি।
তাই মস্তিজাদে রিলিজের আগে সানি বলছেন, ''বলিউড আমাকে যে পরিমাণ সমর্থন করেছে, তা কোনওদিন ভুলতে পারব না। আমি কখনও এই দেশ কিংবা বলিউডের থেকে এত কিছু আশা করিইনি। কিন্তু এখন মাঝেমাঝে অবাক হয়ে ভাবি, কী সব ঘটছে আমার সঙ্গে! তবে, যাই ঘটুক, ভালোই লাগছে।' বোঝাই যাচ্ছে, নেগেটিভ প্রশ্নগুলো সামলে নেওয়ার পর বেশ ফুর্তিতেই আছেন সানি। ছায়া সরে গিয়ে তাঁর মুখে এখন আবার ঝলমলে উষ্ণতার হাসি।

.