Salman Khan- Sunny Leone: 'থাপ্পড় মারবেন না',সলমনের কাছে করুন আর্তি সানি লিওনির

হঠাৎ সলমনকে (Salman Khan) একথা কেন বললেন সানি (Sunny Leone)?

Updated By: Dec 19, 2021, 06:20 PM IST
Salman Khan- Sunny Leone: 'থাপ্পড় মারবেন না',সলমনের কাছে করুন আর্তি সানি লিওনির

নিজস্ব প্রতিবেদন: আমায় থাপ্পড় মারবেন না, কাতরসুরে সলমন খানের(Salman Khan) কাছে আর্জি সানি লিওনির (Sunny Leone)। কিন্তু হঠাৎ সলমনকে একথা কেন বলতে হল সানিকে? আসলে এই ঘটনার সূত্রপাত বিগ বস ১৫-র (Bigg Boss 15) মঞ্চে। নিজের আগামী মিউজিক ভিডিও-র প্রচারে বিগ বসের উইকেন্ড স্পেশাল এপিসোডে হাজির হয়েছেন সানি ও সঙ্গে ঐ গানের গায়িকা কণিকা কাপুর। 

ফের একসঙ্গে জুটি বেঁধেছে 'বেবি ডল'(Baby Doll) জুটি। কণিকা কাপুরের (Kanika Kapoor) সুরে আরও একবার ডান্স ফ্লোর মাতাতে প্রস্তুত সানি লিওন। 'মধুবন'(Madhuban) নামের মিউজিক ভিডিওর শুটিং করেছিলেন আগেই, এবার মুক্তি পেতে চলেছে এই গান। তারই প্রচারে বিগ বসের মঞ্চে হাজির হয়েছিলেন সানি। সেখানে এসেই সলমনের 'দাবাং' ছবির সংলাপ বলেন সানি। যদিও সেই সংলাপকে ঘুরিয়ে পেঁচিয়ে ঠিক করে বলতে পারেননি নায়িকা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

আরও পড়ুন: Ankita Lokhande Birthday: বিয়ের পর প্রথম জন্মদিন, মধ্যরাতে অঙ্কিতাকে সারপ্রাইজ ভিকির

আরও পড়ুন: Jacqueline Fernandez: ২০০ কোটির প্রতারণা মামলা, 'ইডিকে মিথ্যে সাক্ষ্য দিচ্ছে জ্যাকলিন', দাবি সুকেশ চন্দ্রশেখরের

তবে শুধু সলমনের সঙ্গেই নয়, বিগ বসের প্রতিযোগীদের সঙ্গেও সময় কাটিয়েছেন তারা। অতিথিদের সঙ্গে পুল পার্টি করেছেন সানি ও কণিকা। পুল পার্টিতে মজার পাশাপাশি বিগ বসের একটি টাস্কও প্রতিযোগীদের দেন সানি। সেখানে কয়েকটি ড্রিংকস রাখা থাকে, সেই ড্রিংকসের গায়ে লেখা থাকে একটি বা দুটি শব্দ। সেই শব্দের সঙ্গে যাঁর মিল রয়েছে, তাঁর মাথায় সেই ড্রিংকসের ঢেলে দিতে হবে। এই খেলা থেকেই মজার মুড মুহূর্তে বদলে যায় গাম্ভীর্যে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.