ডিজনির দুই চরিত্র এলসা ও আনাকে দেখে কী করল সানি লিওন কন্যা নিশা?

 ছোট্ট নিশাকে এভাবে দেখে বেশ খুশি নেটিজেনরা।

Updated By: Nov 18, 2019, 05:06 PM IST
ডিজনির দুই চরিত্র এলসা ও আনাকে দেখে কী করল সানি লিওন কন্যা নিশা?

নিজস্ব প্রতিবেদন: চোখের সামনে ঘুরে বেড়াচ্ছেন দুই ডিজনি প্রিন্সেস এলসা ও আনা। চোখের সামনে স্বপ্ন দুনিয়ার এই দুই রাজকন্যেকে দেখে দৌড়ে গেলেন সানি লিওন কন্যা ছোট্ট নিশা। বিন্দুমাত্র ভয় না পেয়ে এলসা ( অভিনেত্রী- ইডিনা মেঞ্জেল) ও আনাকে (অভিনেত্রী- ক্রিস্টেন বেল) জড়িয়ে ধরতে দেখা গেল নিশাকে। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে এমনই একটি ভিডিয়ো। ছোট্ট নিশাকে এভাবে দেখে বেশ খুশি নেটিজেনরা।

২২ নভেম্বর মুক্তি পাচ্ছে ওয়াল্ট ডিজনি অ্যানিমেশন স্টুডি কর্তৃক নির্মিত 'ফ্রোজেন ২'। জোর কদমে চলছে ছবির প্রচার। ছবিটি মুক্তির আগে রবিবার মুম্বইয়ে হয়ে গেল ছবির প্রিমিয়ার। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের বহু সেলেব। মেয়ে নিশাকে নিয়ে 'ফ্রোজেন ২'-এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। এলসা ও আনার সামনে নিশাকে নিয়ে যেতেই তাদের দিকে দৌড়ে গেল নিশা। তারপর জড়িয়ে ধরে কত আদর। বেশকিছুক্ষণের জন্য নিশার সঙ্গে বেশ ভাবও জমলো এলসা ও আনা। নিশার মাথায় লাগানো সুন্দর হেয়ার ব্যান্ড সম্পর্কে প্রশ্ন করতেও দেখা গেল এলসা ও আনাকে। দেখুন সেই ভিডিয়ো...

আরও পড়ুন-যমজ নন, অথচ শহরের ঘুরে বেড়াচ্ছেন অবিকল এক দেখতে দুই মানুষ! 'ক্লোন' ঘিরে রহস্য

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট নিশাকে নিয়ে সিনেমার প্রিমিয়ারে ঢোকার ঠিক আগে সেখানে রাখা এলসা ও আনার কাট আউট দিকে মেয়েকে আঙুল দিয়ে দেখালেন সানি। সেটা দেখানোর সঙ্গে সঙ্গেই সেটির দিকে ছুটে যেতে দেখা গেল ছোট্ট নিশাকে। এলসা-আনার কাট আউটের পাশে মেয়েকে দাঁড় করিয়ে নিজের মোবাইলে ছবিও তুললেন সানি। এসব পেয়ে নিশা যে বেশ খুশি তা বোঝা গেল।

আরও পড়ুন-রবীন্দ্রনাথ ঠাকুরের পুত্রবধূূ, চিত্রশিল্পী প্রতিমা দেবীকে নিয়ে ICCR-এ বিশেষ অনুষ্ঠান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োগুলির নিচে নানান কমেন্ট করেছেন বহু নেটিজেন।

সম্প্রতি, মেয়ে নিশা কৌর ওয়েবারের ৪ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন সানি। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেছিলেন তিনি। সেখানেও দেখা গেছে নিশার জন্মদিনে যে পার্টির আয়োজন সানি করেছিলেন তার থিম ছিল ডিজনির ফ্রোজেন। নিশার কেকে ছিল এলসার ছবি। আর এটা থেকেই বেশ বোঝা যায় এলসা ও আনা নিশার কতটা পছন্দের। 

আরও পড়ুন-তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র: সাবিত্রী মালুসরের ভূমিকায় কাজল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এদিন ফ্রোজেন-২ এর প্রিমিয়ারে সানি ও ড্যানিয়ে নিশাকে নিয়ে হাজির হলেও দেখা গেল না তাঁদের দুই ছেলেকে। 

.