সুশান্তের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তে আপত্তি নেই, জানালেন রিয়া

স্পষ্ট জানানো হয় রিয়া চক্রবর্তীর তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 13, 2020, 06:28 PM IST
সুশান্তের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তে আপত্তি নেই, জানালেন রিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলা যদি সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়,তাহলে তাঁর কোনও আপত্তি নেই। শুনানির সময় শীর্ষ আদালতকে বৃহস্পতিবার এমনই জানান রিয়া চক্রবর্তী। তবে বিহার পুলিস যেভাবে এই মামলার তদন্ত করছে, তা পুরোপুরি বেআইনি বলে দাবি করেন রিয়ার আইনজীবী। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যু রহস্যের মামলা বিহার থেকে মুম্বইতে স্থানান্তরিত করা হোক বলে এর আগেও আবেদন করেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন  : থ্রি নয়, ক্যানসারের স্টেজ ফোর-এ রয়েছেন সঞ্জয় দত্ত, দাবি হাসপাতাল সূত্রে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সব পক্ষের লিখিত আবেদন বৃহস্পতিবারের মধ্যে শীর্ষ আদালেতর কাছে জমা দিতে হবে বলে স্পষ্ট জানানো হয়। সেই অনুযায়ী, বৃহস্পতিবার শীর্ষ আদালেতর কাছে সব পক্ষের আবেদন জমা পড়ে।

আরও পড়ুন  : পতৌদি পরিবারে কবে আসছে নতুন অতিথি! প্রকাশ্যে এল করিনার খবর

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত রিয়া চক্রবর্তীকে পরপর ২ দফায় জিজ্ঞাসাবাদ করে ইডি। রিয়ার পাশাপাশি তাঁর বাই সৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রিজত চক্রবর্তী এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় শ্রুতি মোদী জানান,তিনি কোনও বেআইনি কাজের বিষয়ে জানেন না। তবে সুশান্ত সিং রাজপুতের বদলে তাঁর সমস্ত বিষয়ে সিদ্ধান্ত নিতেন রিয়া চক্রবর্তী। অর্থনৈতিক বিষয় থেকে শুরু করে কোন ছবিতে অভিনয় করবেন, সে বিষয়ে রিয়াই সব সিদ্ধান্ত নিতেন বলে জানান শ্রুতি।

.