মৃত্যুর কারণ প্রকাশ্যে আনা হোক, এই দাবিতে চলবে অনশন, দিল্লি পৌঁছলেন সুশান্তের ২ বন্ধু

সুশান্তের মৃত্যুর কারণ প্রকাশ্যে আনতে হবে। এই দাবি শুক্রবার (২ অক্টোবর) থেকে অনশন শুরু করতে চলেছেন সুশান্তের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। আজ বৃহস্পতিবার ইতিমধ্যেই দিল্লিতে পৌঁছেছেন গণেশ ও অঙ্কিত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 1, 2020, 06:43 PM IST
মৃত্যুর কারণ প্রকাশ্যে আনা হোক, এই দাবিতে চলবে অনশন, দিল্লি পৌঁছলেন সুশান্তের ২ বন্ধু

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যুর কারণ প্রকাশ্যে আনতে হবে। এই দাবি শুক্রবার (২ অক্টোবর) থেকে অনশন শুরু করতে চলেছেন সুশান্তের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। আজ বৃহস্পতিবার, ইতিমধ্যেই দিল্লিতে পৌঁছেছেন গণেশ ও অঙ্কিত।

এর আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, সুশান্তের মৃত্যুর পর অনেকদিন কেটে গিয়েছে। তা সত্ত্বেও কোনও সমাধান হয়নি। সেই কারণেই এবার ২ অক্টোবর অর্থাৎ গান্ধী জয়ন্তীর দিন থেকে ৩ দিনের অনশনে বসবেন সুশান্তের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। দিল্লির যন্তর মন্তরে তাঁরা অনশন করবেন বলে খবর মিলেছে। অনশনের বিষয়ে অঙ্কিত আচার্য বলেন, ''দিল্লি পুলিশ প্রথমে ভেবেছিল, আমরা অনশন শুরু করলে ভিড় জড়ো হবে। তবে আমরা পুলিসকে আমাদের পরিকল্পনা সম্পর্কে অবহিত করেছি এবং তাঁরা পুরোটা জানার পর আমাদের অনুমতি দিয়েছে।"

আরও পড়ুন-ইরফানকেও বলিউডের পার্টিতে ডাকা হত না, তবে ও কখনও হতাশ হয়নি : সুতপা শিকদার

অনশনের বিষয়ে গণেশ হিবরকর বলেন, আমরা অনশন করব, আমাদের হাতে 'জাস্টিস ফর সুশান্ত'-এর একটি প্ল্যাকার্ড থাকবে, এর বেশি কিছু নয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Bay Area, California. #SatyagrahForSSR

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

আরও পড়ুন-পুজোয় মুক্তি পাচ্ছে 'ড্রাকুলা স্যার', 'রক্তরহস্য ', 'লাভ স্টোরি' ও 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'

প্রসঙ্গত, এর আগে গণেশ হিবরকর দাবি করেন, সুশান্তের মৃত্যু রহস্যের জট না খুলে, সেখানে অন্য বিষয়কে তুলে ধরার চেষ্টা বন্ধ হোক। সুশান্তের মৃত্যুর কারণ যাতে প্রকাশ্যে আসে,  তার জন্যই ৩ দিনের প্রতিকী অনশনে বসা হবে বলে জানান হিবরকর। মাদক চক্রের খোঁজ করতে গিয়ে এনসিবি তাদের কাজ করছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও তাদের কাজ করছে কিন্তু সুশান্তের মৃত্যুর দিক থেকে তদন্তের দিশা অন্যদিকে ঘোরানো যাতে না হয়,  সেই কারণেই প্রতিবাদ করবেন তাঁরা।

.