কেন টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডিলিট' করেছিলেন? জানালেন সুশান্তের দিদি শ্বেতা

কেন তিনি টুইটার, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডিলিট' করেছিলেন, সেকথাও জানিয়েছেন সুশান্তের দিদি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 15, 2020, 01:04 PM IST
কেন টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডিলিট' করেছিলেন? জানালেন সুশান্তের দিদি শ্বেতা

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪ মাসের মাথায় বুধবার হঠাৎই নিজের টুইটার, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডিলিট' করে দেন শ্বেতা সিং কীর্তি। শ্বেতা কেন এমন করলেন তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে থাকেন। তবে অবশেষে ফের সোশ্যাল মিডিয়ায় ফিরলেন শ্বেতা। কেন তিনি টুইটার, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ডিলিট' করেছিলেন, সেকথাও জানিয়েছেন সুশান্তের দিদি।

সোশ্যাল মিডিয়ায় ফিরে এসে শ্বেতা জানান,  "দুঃখিত, আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে একাধিক জায়গা থেকে লগইন করার চেষ্টা হচ্ছিল, তাই তাদের নিষ্ক্রিয় করতে হয়েছিল।"

আরও পড়ুন-পুজোর আগে নতুন লুকে ধরা দিলেন 'রাণীমা' দিতিপ্রিয়া

সুশান্তের মৃত্যুর পর, ন্যায়বিচারের দাবিতে অভিনেতার পরিবারে সবথেকে বেশি যিনি সরব হন, তিনি হলেন শ্বেতা সিং কীর্তি। অভিনেতার অন্যান্য দিদিদের মধ্যে তাঁকেই সবথেকে বেশি ভাইকে নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল। প্রতিদিনই শ্বেতা সিং কীর্তিকে সোশ্যালে কোনও না কোনও পোস্ট দিতে দেখা যায়। শ্বেতার কাছে সুশান্তের জন্য ন্যায়বিচারের পক্ষে লড়াই করার অন্যতম শক্তি হয়ে উঠেছিল তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

আরও পড়ুন-'তানিশক'-এর বিতর্কিত বিজ্ঞাপনে ব্যবহৃত হয়েছে তাঁরই গলা, মুখ খুললেন দিব্যা দত্ত 

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে মৃত্যু হয় অভিনেতার। ১৪ অক্টোবরই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪ মাস পার হয়েছে।বুধবার সকালেও সুশান্তের মৃত্যুর ৪ মাসের পূর্তি উপলক্ষে অভিনেতার একটি অদেখা ভিডিয়ো শেয়ার করেছিলেন শ্বেতা সিং কীর্তি। ক্যাপশনে লিখেছেন, ''সত্যিকারের অনুপ্রেরণা #দিয়েছিলেন ইম্মোর্টাল সুশান্ত (অমর সুশান্ত"। গতকাল শ্বেতা সিং কীর্তি #মনকীবাতফর এসএস আর-এর প্রচারের একটি অনুষ্ঠানের কথা জানিয়েছিলেন। যেখানে তিনি অভিনেতার অনুরাগীদের কাছে অনুরোধ করেছিলেন  ১৪ ই অক্টোবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বার্তা রেকর্ড করে পাঠাতে। পোস্টটিতে সুশান্ত সিং রাজপুতের একটি ছবিও ছিল। তবে ঠিক কবে এই অনুষ্ঠানটি হবে তার নির্দিষ্টি তারিখ অবশ্য শ্বেতা উল্লেখ করেননি।

.