বহন করবেন অভিনেতার চিকিৎসার খরচ, অসুস্থ ফারাজ খানের পাশে দাঁড়ালেন সলমন

সলমনকে ধন্যবাদ জানানো হয় ফারাজ খানের পরিবারের তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 15, 2020, 12:54 PM IST
বহন করবেন অভিনেতার চিকিৎসার খরচ, অসুস্থ ফারাজ খানের পাশে দাঁড়ালেন সলমন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউড অভিনেতা ফারাজ খানের পাশে দাঁড়ালেন সলমন খান। ফারাজ খানের চিকিৎসা এবং চিকিৎসা সংক্রান্ত খরচের বিষয়ে এগিয়ে এলেন সলমন খান। যে খবর প্রকাশ্যে আসতেই তাঁকে ধন্যবাদ জানান অভিনেতার পরিবার। সলমন যে এভাবে তাঁদের পাশে দাঁড়িয়েছেন, ফারাজের চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন, তার জন্য তাঁরা কৃতজ্ঞ বলেও জানানো হয় অভিনেতার পরিবারের তরফে।

আরও পড়ুন : রোজগার বন্ধ, কাজ না করলে বাইক বিক্রি করতে হবে, আর্থিক অনটনের মুখে আদিত্য!

ফারাজ খানের চিকিৎসার খরচ বহন করার বিষয়ে সলমনের আশ্বাস দেওয়ার পর তাঁকে পালটা ধন্যবাদ জানান অভিনেত্রী ক্যাশমিরা শাহ। তিনি বলেন, সলমন একজন সত্যিকারের হিরোর মত কাজ করেছেন। ভাইয়ের মতো পাশে দাঁড়িয়েছেন ফারাজের। সেই কারণে সলমনের উপর কৃতজ্ঞতাও প্রকাশ করেন ক্যাশমিরা। পাশাপাশি কারণে অকারণে সলমন খানকে যাঁরা আক্রমণ করেন, তাঁরা ক্যাশমিরাকে তাঁদের বন্ধুত্বের তালিকা থেকে সরিয়ে দিতে পারেন। তাতে তাঁর কিছু যায় আসে না বলেও মন্তব্য করেন টেলিভিশনের এই অভিনেত্রী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি অভিনেতা ফারাজ খান। রানি মুখোপাধ্যায়ের সিনেমা 'মেহন্দিতে' তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ফারাজ। মস্তিষ্কে সংক্রমণ নিয়েই ফারাজ খানকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আপাতত আইসিইউতে রয়েছেন ফারাজ খান। ফারাজের  অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই ট্যুইট করেন পূজা ভাট। এরপরই অভিনেতার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সলমন খান।

.