''স্বচ্ছতার সঙ্গে তদন্ত হোক, কোনও প্রমাণ যেন লোপাট না হয়'' প্রধানমন্ত্রীকে চিঠি সুশান্তের দিদির

 তদন্তে স্বচ্ছতা থাকে সেই আবেদন করেই প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন শ্বেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2020, 04:54 PM IST
''স্বচ্ছতার সঙ্গে তদন্ত হোক, কোনও প্রমাণ যেন লোপাট না হয়'' প্রধানমন্ত্রীকে চিঠি সুশান্তের দিদির

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার প্রধানমন্ত্রীর দ্বারস্থ অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতি। সুশান্ত মামলায় যাতে ন্যায় বিচার হয়, তদন্তে স্বচ্ছতা থাকে সেই আবেদন করেই প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন শ্বেতা। এই মামলায় যাতে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়, সেই আবেদনও করেছেন তিনি।

খোলা চিঠিতে প্রধানমন্ত্রীকে শ্বেতা সিং কৃতি লিখেছেন, ''স্যার, কোথাও গিয়ে আমার মনে হয়েছে আপনি সত্যের পক্ষে দাঁড়িয়েছেন। আমরা ভীষণই সাধারণ পরিবার থেকে উঠে এসেছি। আমার ভাই যখন বলিউডে ছিল, তখন তাঁর কোনও গডফাদার ছিল না। এখনও আমাদের পাশে দাঁড়ায় এমন কেউ নেই। আপনার কাছে অমার অনুরোধ, অবিলম্বে এই কেসটি খতিয়ে দেখা হোক এবং নিশ্চিত করা হোক, গোটা প্রক্রিয়া যেন স্বচ্ছভাবে হয়। কোনও প্রমাণ যেন লোপাট না হয়। আশা রাখছি ন্যায়বিচার জয়লাভ করবে।''

আরও পড়ুন-সুশান্তের ফাঁকা ফ্ল্যাটের ভিডিয়ো ভাইরাল, ফ্ল্যাট কেন সিল করা হয়নি? উঠল প্রশ্ন

পুরো চিঠিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশানে শ্বেতা সিং কৃতি আবারও লিখেছেন, ''আমি সুশান্তের বোন, আমি পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য আবেদন করছি। ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি আস্থা আছে। যে কোনও মূল্য ন্যায় বিচার চাই।'' নিজের লেখা এই চিঠি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করেছেন শ্বেতা।

এর আগে ২৯ জুন পর্যন্ত সুশান্ত কী কী করার পরিকল্পনা করেছিলেন, সেটি নিজের হাতে বোর্ডে নোট করে রাখার ছবি তুলে পোস্ট করেছেন শ্বেতা। অথচ, ১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যু রহস্য: তদন্তের সুবিধার্তে নিজের জাগুয়ার বিহার পুলিসকে দিলেন অঙ্কিতা

প্রসঙ্গত,সুশান্ত মামলায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বিহার পুলিস। তবে যতক্ষণ না সুপ্রিম কোর্টের নির্দেশ মিলছে ততক্ষণ অবধি ভালোভাবে তদন্ত চালানো সম্ভব নয় বলে জানিয়েছে বিহার পুলিস। এদিকে রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার FIR-ভিত্তিতে আর্থিক তছরুপের মামলা দায়ের করেছে ED।