সুশান্তের মৃতদেহ নামানোর পর থেকেই ফোনে হুমকি দেওয়া হচ্ছে, দাবি অ্যাম্বুলেন্স চালকের

তিনি ভয়ে রয়েছেন বলে দাবি করেন ওই ব্যক্তি 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 01:40 PM IST
সুশান্তের মৃতদেহ নামানোর পর থেকেই ফোনে হুমকি দেওয়া হচ্ছে, দাবি অ্যাম্বুলেন্স চালকের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ নামিয়ে দিয়ে আসার পর থেকেই হুমকি ফোন পাচ্ছেন। কে বা কারা তাঁকে হুমকি দিচ্ছেন, তা জানা নেই কিন্তু একটি আর্ন্তর্জাতিক নম্বর থেকে ক্রমাগত ফোন করা হচ্ছে তাঁকে। ওই নম্বর থেকেই হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করলেন অ্যাম্বুলেন্সে চালক অক্ষয় ভান্ডগর।

আরও পড়ুন :  সুশান্তের মৃত্যুর তদন্তকারী অফিসারকে কোয়ারেন্টিন বিএমসির, তোপ দাগলেন বিহারের মুখ্যমন্ত্রী

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি মুখ খোলেন অক্ষয় ভান্ডগর। যেখানে তিনি দাবি করেন, সুশান্তের মৃতদেহ বহনের জন্য মুম্বই পুলিসের তরফে ফোন করা হয় তাঁকে। পুলিসের ফোন পেয়ে এসএসআরের মৃতেদহ বহন করেন নিজের অ্যাম্বুলেন্সে করে। ওই ঘটনার পর থেকেই তাঁকে হুমকি দেওয়া শুরু হয়। কেউ বা কারা তাঁকে ফোন করে হুমকি দিতে শুরু করেন বলে অভিযোগ। আর্ন্তর্জাতিক নম্বর থেকে কে বা কারা তাঁকে ফোন করে হুমকি দিতে শুরু করেন, সে বিষয়ে তাঁর কিছু জানা নেই। কিন্তু ওই ফোন পাওয়ার পর থেকেই তিনি ভয়ে রয়েছেন বলে দাবি করেন অ্যাম্বুলেন্স চালক অক্ষয় ভান্ডগর।

আরও পড়ুন : সুশান্ত যদি আত্মহত্যা করেন, তার পিছনে রয়েছে বড় কারণ, মুখ খুললেন অঙ্কিতা

সম্প্রতি পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। সুশান্তের মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তী-সহ আরও ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন কে কে সিং। যেখানে সুশান্তের কাছে থেকে জোর করে অর্থ আদায়, ভয় দেখানো, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেই ১৬ দফা অভিযোগ দায়ে করে এফআইআর করেন সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিং।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াকে নিয়ে বাঙালি মেয়েদের অশ্লীল আক্রমণ, পালটা জবাব দিলেন স্বস্তিকা

এরপরই সুশান্তের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হোক, এই আবেদন করে শীর্ষ আদালতের দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী।