সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াকে নিয়ে বাঙালি মেয়েদের অশ্লীল আক্রমণ, পালটা জবাব দিলেন স্বস্তিকা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পালটা জবাব দেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 10:33 AM IST
সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াকে নিয়ে বাঙালি মেয়েদের অশ্লীল আক্রমণ, পালটা জবাব দিলেন স্বস্তিকা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর নাম করে বাঙালি মেয়েদের অপমান করা হচ্ছে নেটিজেনদের একাংশের তরফে। মাছ, মাংস খেয়ে বাঙালি মেয়েরা অর্থবান ছেলেদের প্রেমের জালে ফাঁসিয়ে তাঁদের কাছ থেকে অর্থ আদায় করে। সম্প্রতি সোশ্যাল সাইটে বিভিন্ন ধরনের অভিযোগ উঠতে শুরু করেছে। সম্প্রতি নেট জনতার একাংশের আক্রমণের জবাব দেন নুসরত জাহান। এবার বাঙালি মেয়েদের আক্রমণের পালটা জবাব দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

আরও পড়ুন : সুশান্তকে কী ওষুধ দিতেন রিয়া? প্রশ্ন শুনেই ভড়কে গেলেন বন্ধু সিদ্ধার্থ পিটানি!

বাঙালি মেয়েদের কেন আক্রমণ করা হচ্ছে, নেট জনতার একাংশের এহেন আক্রমণের মুখে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পালটা মুখ খুললেন স্বস্তিকা। তিনি বলেন, বাঙালি ময়েরা মাছ ধরে, তাদের কাটা ছড়িয়ে ক্রমাগত হজম করে নেয়।

আরও পড়ুন : সুশান্ত বেঁচে থাকাকালীন কী করতেন রিয়া! একাধিক অভিযোগে সরব অভিনেতার নিরাপত্তা রক্ষী

দেখুন কী লিখলেন স্বস্তিকা...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে কখনও কালো যাদু করার অভিযোগ আবার কখনও সুশান্তের অ্যাকাউন্ট থেকে অযাচিতভাবে ১৫ কোটি সরিয়ে ফেলার অভিযোগ আবার কখনও সুশান্তকে তাঁর পরিবার থেকে বিচ্ছিন্ন করার অভিযোগ উঠছে। 

সুশান্তের মৃত্যু নিয়ে সম্প্রতি মুখ খোলেন রিয়া চক্রবর্তী। তবে তদন্তের গতি প্রকৃতি নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি। শুধুমাত্র ঈশ্বর এবং ভারতীয় বিচার ব্যবস্থার উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে বলে মন্তব্য করতে দেখা যায় জেলেবি অভিনেত্রীকে।

.