Sushant ছাড়া এক বছর, 'মন খারাপ' অভিনেতার পোষ্য Fudge-এর

অভিনেতার মৃত্যুর একবছর পেরিয়ে গিয়েছে। কিন্তু বেশ কিছু মানুষের জন্য যেন সময় থমকে গিয়েছে। 

Updated By: Jun 15, 2021, 01:16 PM IST
Sushant ছাড়া এক বছর, 'মন খারাপ' অভিনেতার পোষ্য Fudge-এর

নিজস্ব প্রতিবেদন: মন ঠিক নেই ফাজের। সুশান্তের একমাত্র পোষ্য। অভিনেতার মৃত্যুর একবছর পেরিয়ে গিয়েছে। কিন্তু বেশ কিছু মানুষের জন্য যেন সময় থমকে গিয়েছে। ঠিক যেমন সুশান্তের ল্যাবের। সুশান্তের মৃত্যুদিনে তার দিদি প্রিয়াঙ্কা একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে মন খারাপ করে বসে রয়েছে ফাজ। অপলকে সুশান্তের ছবির দিকে তাকিয়ে। 

প্রিয়াঙ্কা পোস্টে লিখেছেন, ''মায়ের চলে যাওয়ার পর আমরা তাঁর আদর্শেই জীবন চালানোর চেষ্টা করেছি। এখন ভাইও নেই। তোমার সঙ্গে যাঁরা এসব করেছে তাঁদের মূল্য দিতে হবে।'' 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka Singh (@psthegoner)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka Singh (@psthegoner)

আরও পড়ুন,প্রীতমের ৫০, তাঁর হাত ধরেই সঙ্গীতজগতে প্রতিভার বিকাশ

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। এরপরই তাঁর প্রিয় পোষ্য ফাজের দায়িত্ব নিয়েছে তাঁর বাবা।

অভিনেতার জন্য সুবিচার চেয়ে লড়াই জারি রেখেছেন সুশান্তের বোন শ্বেতা। তাও সুদূর আমেরিকায় বসে। বারবার আবেদন রেখেছিলেন, সুশান্তের মৃত্যুর 'ক্লোজার' দেওয়া হোক তাঁর পরিবারকে। গোটা দুনিয়া জুড়ে #JusticeForSushant আন্দোলনের আকারে ছড়িয়ে দিয়েছেন তিনি। একবছর পরে সুশান্তের সেই  বোন শ্বেতা সিং কীর্তি, আপাতত সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়ে গেছেন পাহাড়ে। খানিক নীরবতা আর শান্তিতে ভাইকে স্মরণ করতে।

.