করণ জোহরের সংস্থার সিইও-কে ডাক, জটিল হচ্ছে সুশান্তের আত্মহত্যার ঘটনা?

আম্বোলি থানায় হাজির হন করণের ধর্মা প্রোডাকশনের সিইও 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 28, 2020, 02:10 PM IST
করণ জোহরের সংস্থার সিইও-কে ডাক, জটিল হচ্ছে সুশান্তের আত্মহত্যার ঘটনা?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এবার বয়ান রেকর্ড করা হল ধর্মা প্রোডাশনের সিইও অপূর্ব মেহতার। মুম্বইয়ের আম্বোলি থানায় ডেকে নিয়ে করণ জোহরের প্রোডাকশন হাউজের সিইও অপূর্ মেহতার বয়ান রেকর্ড করা হয় বলে খবর। মঙ্গলবার নির্ধারিত সময়েই থানায় হাজির হন অপূর্ব মেহতা।

রিপোর্টে প্রকাশ, ধর্মা প্রোডাকশনের ব্যানারে ড্রাইভে কাজ করেন সুশান্ত সিং রাজপুত। ড্রাইভের সঙ্গে সুশান্তের চুক্তি, শ্যুটিং-সহ যাবতীয় বিষয় নিয়ে অপূর্ব মেহতাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে খবর। শুধু তাই নয়, ড্রাইভে কাজ করার জন্য সুশান্তের সঙ্গে করণের সংস্থার যে চুক্তি হয়, তারও নথি পুলিসের হাতে তুলে দেন অপূর্ব মেহতা। তবে আর কী কী বিষয় নিয়ে অপূর্ব মেহতাকে জিজ্ঞাসাবাদ করা হয়. সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করলেন মহেশ ভাট!

এদিকে করণ জোহরকেও পুলিস চলতি সপ্তাহে জিজ্ঞাসাবাদ করবে বলে খবর। কবে করণকে ডেকে পাঠানো হবে, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

এদিকে সোমবার চলচ্চিত্র পরিচালক মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। যেখােন একাধিক তথ্য উঠে আসে পুলিসের সামনে। মহেশ ভাটের পাশাপাশি আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়ার সংস্থার কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিস।