সুশান্ত মামলা: রিয়ার ভাইয়ের সঙ্গে যোগ রয়েছে, জেরায় দাবি মাদক পাচারকারীর

আরও ২ জনের কাছ থেকে ৩.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 1, 2020, 09:21 PM IST
সুশান্ত মামলা: রিয়ার ভাইয়ের সঙ্গে যোগ রয়েছে, জেরায় দাবি মাদক পাচারকারীর
ভাই সৌভিকের সঙ্গে রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে যোগসূত্র রয়েছে তাঁর। জেরার সময় এমনই দাবি করলেন মঙ্গলবার এনসিবি-র হাতে গ্রেফতার হওয়া মাদক পাচারকারী। প্রসঙ্গত, মঙ্গলবার ফিল্মসিটি-সহ মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই তল্লাসির সময়ই গ্রেফতার করা হয় এক মাদক পাচারকারীকে। এনসিবির দফতরে এনে তাঁকে জেরা শুরু করতেই রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের সঙ্গে তাঁর যোগসূত্র রয়েছে বলে দাবি করেন ওই ব্যক্তি। 

আরও পড়ুন  : সুশান্ত মৃত্যু: মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি, মাদক পাচারকারীকে গ্রেফতার NCB-র

মঙ্গলবার মুম্বই থেকে একজনকে গ্রেফতারের পাশাপাশি আরও ২ সন্দেহভাজনকে তুলে নিয়ে যান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। ওই ২ জনের কাছ থেকে ৩.৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে খবর। পাশাপাশি মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে বি টাউনের বেশ কয়েকজন সেলেবের যোগসূত্র রয়েছে বলেও রিপোর্টে প্রকাশ পায়।

আরও পড়ুন  : সুশান্তকে নিয়ে মিথ্যে বলছেন রিয়া? ভিডিয়ো শেয়ার করে দাবি অঙ্কিতার!

এদিকে মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়নি সিবিআইয়ের তরফে। তবে রিয়ার বাবা, মা এবং ভাইকে প্রায় টানা ৯ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। 

অন্যদিকে রিয়া চক্রবর্তীর ১২ জুনের ইনস্টাগ্রামের ভিডিয়ো নিয়েও শোরগোল শুরু হয়েছে। রিয়া দাবি করেন, ৮ জুন সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি চলে যান। রিয়া যদি ৮ জুন এসএসআর-এর ফ্ল্যাট ছেড়ে চলে যান, তাহলে ১২ জুন কীভাবে অভিনেতার ঘর থেকে কেকের ভিডিয়ো এবং ছবি শেয়ার করলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন।

.