প্রকাশ্যে আনুন সুশান্তের মৃত্যুর কারণ, অনশন শুরু করছেন অভিনেতার বন্ধুরা

২ অক্টোবর অর্থাত গান্ধী জয়ন্তীর দিন থেকে ৩ দিনের অনশনে বসবেন সুশান্তের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 04:45 PM IST
প্রকাশ্যে আনুন সুশান্তের মৃত্যুর কারণ,  অনশন শুরু করছেন অভিনেতার বন্ধুরা

নিজস্ব প্রতিবেদন- সুশান্তের মৃত্যুর রহস্যের জট কেনো খুলছে না! অভিনেতার মৃত্যুর পর ৩ মাসের বেশি সময় কেটে গিয়েছে, তা সত্ত্বেও কেন সিবিআই কিছু বলতে পারছে না! সুশান্তের মৃত্যুর রহস্যের জট যাতে শিগগিরই খোলা হয়, তার জন্য এবার অনশন শুরু করবেন বলে জানালেন প্রয়াত অভিনেতার বন্ধু গণেশ হিবরকর এবং অঙ্কিত আচার্য।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যুর পর অনেকদিন কেটে গিয়েছে। তা সত্ত্বেও কোনও সমাধান হয়নি। সেই কারণেই এবার ২ অক্টোবর অর্থাত গান্ধী জয়ন্তীর দিন থেকে ৩ দিনের অনশনে বসবেন সুশান্তের বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। 

গণেশ হিবরকর বলেন, সুশান্তের মৃত্যুর রহস্যের জট না খুলে, সেখানে অন্য বিষয়কে তুলে ধরার চেষ্টা বন্ধ হোক। সুশান্তের মৃত্যুর কারণ যাতে প্রকাশ্যে আসে,  তার জন্যই ৩ দিনের প্রতিকী অনশনে বসা হবে বলে জানান হিবরকর। মাদক চক্রের খোঁজ করতে গিয়ে এনসিবি তাদের কাজ করছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও তাদের কাজ করছে কিন্তু সুশান্তের মৃত্য়ুর দিক থেকে তদন্তের দিশা অন্যদিকে ঘোরানো যাতে না হয়,  সেই কারণেই প্রতিবাদ করবেন তাঁরা।

আরও পড়ুন-  দিশার বিশেষ বন্ধুকে ধরতে পারলেই কি সুশান্তের মৃত্যু রহস্যের জট খুলবে!

সুশান্তের মৃত্যুর সঠিক কারণ প্রকাশ্যে আনা হোক বলে প্রথম দিন থেকেই দাবি করছেন বলে জানান গণেশ হিবরকর ও অঙ্কিত আচার্য। সেই কারণে দিল্লি পুলিসের অনুমতি পেলে, গান্ধীজির সমাধির কাছেই মঞ্চ বেঁধে অনশন করবেন ওই ২ জন। দিল্লি পুলিসের অনুমতি না পেলে, মুম্বইতে ডিআরডিও গেস্ট হাউসের সামনে অনশন করা হবে। মুম্বই পুলিসের অনুমতি পেলেই তাঁরা ৩ দিনের অনশন করবেন সেখানে। যদি মুম্বই পুলিসের অনুমতি তাঁরা না পান, তাহলে নিজেদের বাড়ি থেকেই ওই ৩ দিনের অনশন আন্দোলন করবেন বলে জানান গণেশ হিবরকর।

.