সুশান্তের বিরুদ্ধে #MeToo-র মিথ্যে অভিযোগ এনে মনোবল ভেঙে দেওয়া হয়, অভিযোগে সরব কঙ্গনা

২০১৮ সালে সুশান্তের বিরুদ্ধে মিটু-র অভিযোগ আনা হয় বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 29, 2020, 07:15 PM IST
সুশান্তের বিরুদ্ধে  #MeToo-র মিথ্যে অভিযোগ এনে মনোবল ভেঙে দেওয়া হয়, অভিযোগে সরব কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ করছেন কঙ্গনা রানাউত। এবার তিনি মুখ খুললেন সুশান্তের বিরুদ্ধে যখন হেনস্থার অভিযোগে মিটু আনা হয়, সেই বিষয়টিকে নিয়ে।

আরও পড়ুন : কেউ তাঁকে শেষ করে দিতে চাইছেন, মৃত্যুর আগে বন্ধুদের প্রায়ই বলতেন সুশান্ত!

সম্প্রতি নিজের ট্য়ুইটার হ্যান্ডেলে একটি স্টেটাস দেন কঙ্গনা রানাউত। যেখানে তিনি অভিযোগ করেন, ২০১৮ সালে মিটু ক্যাম্পাইনের মধ্যে অযথাভাবে টেনে নিয়ে আসা হয় সুশান্তের নাম। মিথ্যে অভিযোগ করা হয় তাঁর বিরুদ্ধে। ওই ঘটনার পর সুশান্ত পালটা দাবি করেন, তাঁকে মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে। এমনকী, ওই মিথ্যে অভিযোগের জেরে, তিনি ক্রমশ অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন বলেও ওই সময় মন্তব্য করতে শোনা যায় সুশান্তকে। 

আরও পড়ুন : কখনও ভুলতে পারেননি, অঙ্কিতার ঘরের দেওয়াল জুড়ে শুধুই সুশান্তের স্মৃতি!

এবার সুশান্তের মৃত্যুর পর বিষয়টিকে ফের প্রকাশ্যে আনলেন কঙ্গনা রানাউত। তিনি দাবি করেন, মিটু-র মিথ্যে অভিযোগ এনে সুশান্তের ভাবমূর্তিতে কাঁদা ছেটানো হয়। কারা ওই ঘটনায় জড়িত, তাদের নাম এবার প্রকাশ্যে আনতে হবে বলেও জোর গলায় দাবি করেন বলিউড কুইন। প্রসঙ্গত ওই সময় দিল বেচারের সহকর্মী সঞ্জনা সাঙ্ঘি সুশান্তের বিরুদ্ধে মিটুর অভিযোগ আনেন বলে দাবি করা হয় বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে। যদিও ওই সিনেমার পরিচারক মুকেশ ছাবড়া  পুরোপুরি অস্বীকার করেন সুশান্তের বিরুদ্ধে আনা অভিযোগ। এমনকী, সুশান্তের পাশেও দাঁড়ান মুকেশ ছাবড়া।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর বিচার করুন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, অমিত শাহের কাছে দাবি নেটিজেনদের একাংশের

২০১৮ সালের সেই পুরনো প্রসঙ্গ টেনে এনে কঙ্গনা দাবি করেন, সুশান্তকে ইচ্ছে করে ফাঁসানো হয় ওই সময়। সুশান্তের মনোবল ভেঙে দিতেই ওই সময় তাঁর বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যে অভিযোগ করা হয় বলেও দাবি করেন কঙ্গনা।