সন্ধে ৭টায় বড় সত্যি প্রকাশ্যে আসছে সুশান্তের মৃত্যু নিয়ে! কী বলবেন অভিনেতার দিদিরা!

আজই (বুধবার) সাংবাদিক সম্মেলন করতে চলেছেন সুশান্তের পরিবারের আইনজীবী...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2020, 11:56 PM IST
সন্ধে ৭টায় বড় সত্যি প্রকাশ্যে আসছে সুশান্তের মৃত্যু নিয়ে! কী বলবেন অভিনেতার দিদিরা!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রতিদিনই নতুন তথ্য উঠে আসছে। সূত্রের খবর, সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিংয়ের সঙ্গে দেখা করতে গিয়েছেন অভিনেতার তিন দিদি। আজই (বুধবার) সাংবাদিক সম্মেলন করতে চলেছেন সুশান্তের পরিবারের আইনজীবী। বড় কিছু ঘোষণা হতে পারে বলে মনে করা হচ্ছে।

ANI-কে বিকাশ সিংয়ের তরফে আইনজীবী বরুণ সিং জানিয়েছেন, ''সুশান্ত মামলায় বহু গুজব ছড়ানো হচ্ছে। সেকারণে সংবাদমাধ্যমের সামনে কিছু স্পষ্ট করতে চান অভিনেতার পরিবারের আইনজীবী। আমাদের FIR-এ ড্রাগের কথা কিছু বলা নেই। আমরা এর উপর জোর দিইনি। এই মামলায় পরিবারের অবস্থান সন্ধে ৭টায় স্পষ্ট করা হবে।''

আরও পড়ুন-মারাঠিতে লেখা বিবৃতি সুশান্তের পরিবারকে দিয়ে সই করিয়েছিল মুম্বই পুলিস : আইনজীবী

আরও পড়ুন-সুশান্তের অর্থের উপর পরিবারের নজর, এমন গুজব ছড়ালে আইনি পদক্ষেপ : আইনজীবী

সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তী সহ মোট ৫ জনের বিরুদ্ধে FIR দায়ের করেছিলেন অভিনেতার বাবা কে কে সিং রাজপুত। মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীও সুশান্তের বাবা, ও দিদিদের বিরুদ্ধে সম্প্রতি একাধিক অভিযোগ এনেছেন। এদিকে এই মামলায় সম্প্রতি রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে মাদক চক্রে যুক্ত থাকার তথ্য উঠে এসেছে। যদিও মাদকের বিষয়েও রিয়া নিজেই নিজেকে ক্লিনচিট দেওয়ার চেষ্টা করেছেন। এখন দেখার সাংবাদিক সম্মেলন করে সুশান্তের পরিবারের তরফে তাঁদের আইনজীবী কী জানান।