ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসার পরই থানায় সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্ট

বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় সঞ্জয় শ্রীধরকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 25, 2020, 01:22 PM IST
ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসার পরই থানায় সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্ট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বুধবার জমা পড়েছে সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট। যেখান তাঁর মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার তত্ত্বে সিলমোহর বসানো হয়েছে। সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট জমা পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর চার্টার অ্যাকাউন্ট্যান্ট সঞ্জয় শ্রীধরকে ডেকে পাঠানো হয়। সুশান্তের আর্থিক লেনদেনের হিসেব নিতেই ডেকে পাঠানো হয় সঞ্জয় শ্রীধরকে।

আরও পডুন : সুশান্তের মৃত্যুর আগের ৬ মাসের ট্য়ুইট ডিলিট করে দেওয়া হয়?

রিপোর্টে প্রকাশ, সঞ্জয় শ্রীধরের কাছ থেকে সুশান্ত সিং রাজপুতের আর্থিক অবস্থা, তাঁর লেনদেন, বাড়ি-সহ সম্পদের হিসেব নেওয়া হয়। পাশাপাশি যশরাজ ফিল্মসের সঙ্গে সুসান্তের যে চুক্তি হয়েছিল, সে বিষয়েও খোঁজ নেওয়া হয়। পাশাপাশি সঞ্জয় শ্রীধরের মোবাইল থেকে যশরাজের সঙ্গে চুক্তির কাগজপত্রের প্রতিলিপিও সংগ্রহ করে পুলিস।

আরও পডুন : সুশান্তের মৃত্যুর পর প্রশ্ন তুললেন সলমন ঘনিষ্ঠ জারিন খান

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠায় পুলিস। প্রায় ৯ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করা হয় রিয়ার। তবে তদন্তের স্বার্থে রিয়াকে ফের জিজ্ঞসাবাদ করা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে। রিয়ার পর সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং রোহিনী আইয়ারকেও জিজ্ঞাসাবাদ করে পুলিস। প্রয়োজনে যশরাজের কর্ণধার আদিত্য চোপড়াকেও পুলিস ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর।

প্রসঙ্গত ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট সামনে আসার পর এবার সুশান্তের ভিসেরা পরীক্ষার ফল জানার জন্য অপেক্ষা করছে পুলিস।

.