ইউটিউবে আতিফ আসলামের গান, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ক্ষোভের মুখে ক্ষমা চাইল টি-সিরিজ

পাকিস্তানি গায়কের গান তুলে নিয়ে ক্ষমা চাইল ভূষণ কুমারের সংস্থা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2020, 01:07 PM IST
ইউটিউবে আতিফ আসলামের গান, মহারাষ্ট্র নবনির্মাণ সেনার ক্ষোভের মুখে ক্ষমা চাইল টি-সিরিজ

নিজস্ব প্রতিবেদন : আতিফ আসলামের গান ইউটিউবে আপলোড করে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষের মুখে টি-সিরিজ। অগত্যা, পাকিস্তানি গায়কের গান তুলে নিয়ে ক্ষমা চাইল ভূষণ কুমারের সংস্থা।

ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, টি-সিরিজ বিবৃতি দিয়ে জানিয়েছে, ''আতিফ আসলামের গানটি ইউটিউবে আপলোড করেছিলেন আমাদের অধঃস্তন কর্মীরা। বিষয়টি আমাদের জানা ছিল না। নজরে আসার সঙ্গে সঙ্গেই গানটি তুলে নেওয়া হয়েছে। আমাদের এই ভুলের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। আমরা আশ্বস্ত করছি এখন থেকে পাক শিল্পীদের কোনও গান প্রকাশ করব না।''

আরও পড়ুন-''মাফিয়ারা সঙ্গীতজগতের স্বঘোষিত ভগবান'', সোনু নিগমের সমর্থনে মুখ খুললেন আদনান, আলিশা

গত বুধবারই নিজেদের ইউটিউব চ্যানেলে আতিফ আসলামের 'কিন্না সোনা' গানটি মুক্তি দেয় টি-সিরিজ। এরপরই মহারাষ্ট্র নবনির্মাণ সেনার চলচ্চিত্র শাখার প্রেসিডেন্ট আমেয়া খোপকারে টি-সিরিজকে সতর্ক করে দেয়। এমনকি বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরাও।

প্রসঙ্গত, টি-সিরিজের তরফে আতিফ আসলামের যে 'কিন্না সোনা' গানটি প্রকাশ করা হয়েছিল, সেটি সিদ্ধার্থ মালহোত্র ও তারা সুতারিয়া অভিনীত 'মরজাভা' ছবির গান। সাম্প্রতিককালে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন, অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার অ্যাসোসিয়েশন তরফে ইতিমধ্যেই পাক শিল্পীদের এদেশে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।