প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর জটেই লুকিয়ে সুশান্তের আত্মহত্যার কারণ?

বিহার পুলিস দিশার আত্মহত্যার ঘটনাও খতিয়ে দেখতে চাইছে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 30, 2020, 11:00 AM IST
প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর জটেই লুকিয়ে সুশান্তের আত্মহত্যার কারণ?
দিশা সালিয়ান, সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন : ​প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার জটেই লুকিয়ে রয়েছে সুশান্তের মৃত্যুর রহস্য। দিশা সালিয়ানের মৃত্যুর রহস্যের কিনারা করতে পারলে তবেই সুশান্তের আত্মহত্যার জট খোলা যাবে বলে মনে করেন স্বপ্ননীল কোঠারি নামে এই বরিষ্ঠ আইনজীবী।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের জোরদার দাবি করুন ভক্তরা, আবেদন রিয়া সেনের

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে ওই আইনজীবী বলেন, সুশান্তের মৃত্য়ুর সঙ্গে জড়িয়ে রয়েছে বিভিন্ন অর্থনৈতিক দিক। দিশা সালিয়ানের মৃত্যুর তদন্ত করতে পারলে তবেই সুশান্তের আত্মহত্যার জট খোলা যাবে। যে বিষয়টি মুম্বই পুলিসে এড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি বিহার পুলিস যে তদন্তের সাপেক্ষে মুম্বইতে হাজির হয়েছে, তা দেখে খুশি তিনি বলে জানান আইনজীবী। তবে মুম্বই বা বিহার পুলিস, কারও হাতেই আর তদন্তভার থাকা উচিত নয়। সিবিআইয়ের হাতে গেলে তবেই সুশান্তের আত্মহত্যা মামলার তদন্ত সম্পূর্ণ করা যাবে বলেও মত প্রকাশ করেন ওই আইনজীবী।

আরও পড়ুন  : মুম্বই পুলিসের কেউ রিয়াকে সাহায্য করছেন, বিস্ফোরক অভিযোগ সুশান্তের পরিবারের আইনজীবীর

এদিকে সুশান্তের আত্মহত্যার ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার প্রয়োজন নেই বলে স্পষ্ট জানিয়ে দেন মহারাষ্ট্রের স্বরাষ্টরমন্ত্রী অনিল দেশমুখ। বুধবার মুম্বই পুলিসের পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠকের পর ওই মন্তব্য করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী।

.