রিয়াকে নিয়ে বড়সড় ধন্দে পুলিস, সুশান্তের মৃত্যুতে করণকেও কি জিজ্ঞাসাবাদ?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক বলে দাবি করেছেন রিয়া চক্রবর্তী

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 16, 2020, 05:22 PM IST
রিয়াকে নিয়ে বড়সড় ধন্দে পুলিস, সুশান্তের মৃত্যুতে করণকেও কি জিজ্ঞাসাবাদ?
রিয়া চক্রবর্তী, করণ জোহর

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ৩০ জনের বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিস। করণ জোহর এবং আদিত্য চোপড়ার নাম সুশান্তের মৃত্যুর পর বার বার উঠে এলেও, তাঁদের বিরুদ্ধে পর্যাপ্ত তথ্য প্রমাণ মেলেনি।  ফলে বিনা তথ্য প্রমাণে করণ জোহর এবং আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদ করা হবে না বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন : গুলশন গ্রোভারের সঙ্গে ঘনিষ্ঠ ক্যাটরিনা, ভাইরাল হয়ে যায় ভিডিয়ো

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে করণ জোহর এবং আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদের বিষয়টি তথ্য প্রমাণের অভাবে বাতিল হলেও,রিয়া চক্রবর্তীকে নিয়ে ফের ধন্দে পুলিসে।  রিপোর্টে প্রকাশ, বান্ধবী রিয়ার জন্য কত খরচ করা হয়েছে, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস। সুশান্তের অর্থ রিয়া কীভাবে খরচ করেছেন, তা নিয়ে পুলিস জোর তল্লাসি চালাচ্ছে বলে খবর। 

আরও পড়ুন : 'লাজলজ্জা নেই', সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করতেই রিয়ার বিরুদ্ধে ফুঁসে উঠলেন নেট নাগরিকরা

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হোক বলে দাবি করেছেন রিয়া চক্রবর্তী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করেন রিয়া। কীভাবে কোন চাপের বশবর্তী হয়ে সুশান্ত আত্মহত্যা করলেন, তা জানতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তদন্ত করুক বলে স্বরাষ্ট্রমন্ত্রীকে আবেদন করে প্রয়াত অভিনেতার বান্ধবী। স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে রিয়ার সেই আবেদন প্রকাশ্যে আসতেই ফের নেট নাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়েন জেলেবি অভিনেত্রী। 

সুশান্তের মৃত্যু নিয়ে রিয়া যেন আর নাটক না করেন। এভাবেই আক্রমণ করা হয় অভিনেত্রীকে। এমনকী, রিয়াকে লাজলজ্জাহীন মহিলা বলেও কটাক্ষ করতে শুরু করেন নেট জনতার একাংশ।