সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে কীভাবে পোস্ট ডিলিট হচ্ছে? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 28, 2020, 09:35 PM IST
সুশান্তের সোশ্যাল মিডিয়া থেকে কীভাবে পোস্ট ডিলিট হচ্ছে? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কীভাবে তাঁর একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট ডিলিট হয়ে যাচ্ছে? কে ব্যবহার করছেন সুশান্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট? পুলিস নাকি অন্যকেউ? প্রশ্ন তুললেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। 

নিজের টুইটারে সম্প্রতি, একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। যেখানে তিনি প্রশ্ন তুলেছেন, ''সুশান্তের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন করে কী যুক্ত হচ্ছে, কী ডিলিট হচ্ছে কেউ জানে না! সুশান্তের মৃত্যুর পর তাঁর অ্যাকাউন্ট কে ব্যবহার করছেন? পুলিস নাকি অন্য কেউ? কীভাবে কারোর মৃত্যুর পর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করা হতে পারে?''

আরও পড়ুন-নতুন প্রতিভাদের পাশে দাঁড়াবে সুশান্তের পরিবার, অভিনেতার নামে তৈরি হল নতুন সংস্থা

রূপা গঙ্গোপাধ্যায়ের কথায়, ''প্রথমে যখন আমি বিষয়টা শুনলাম বিশ্বাস হয়নি। তারপর আমি কিছু স্ক্রিনশট জোগাড় করি। পরে নিজেও কিছু স্ক্রিনশট নিয়ে রেখেছি। কীভাবে সম্ভব বুঝতে পারছি না? CBI তদন্ত কখন শুরু হবে, সমস্ত প্রমাণ নষ্ট করে দেওয়ার পর?''

প্রসঙ্গত এর আগেও একাধিক টুইটে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন রূপা। তিনি তাঁর টুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগও করেছেন। সেই সমস্ত টুইটে রূপা গঙ্গোপাধ্যায় প্রশ্ন তোলেন, সুাশান্তের মৃত্যু হয়েছে ১৪ জুন, ফরেন্সিক টিম কেন ১৫ জুন সেখানে গেল? ময়নাতদন্তে সুশান্তের শরীরে কোনও বিষাক্ত পদার্থের খোঁজ পাওয়া গিয়েছে কিনা? বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়েছে কিনা? কোনও সুইসাইড নোট পাওয়া গেল না, অথচ পুলিস প্রথমেই কীভাবে এটাকে আত্মহত্যা বলে দিল?

আরও পড়ুন-''মার্কেটিং বন্ধ করুন, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা সুশান্তের'' বললেন শিবসেনা নেতা, পাল্টা তোপ বিজেপির

প্রসঙ্গত, বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় যেভাবে এই তদন্তে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন, CBI তদন্তের দাবি জানিয়েছেন। তাতে বিরোধীদের প্রশ্ন, রূপা কি তবে উদ্ভব ঠাকরের পুলিসের উপর ভরসা করতে পারছেন না?

সুশান্তের মৃত্যুর তদন্তে অনেকেই CBI তদন্তের দাবিতে মুখর হয়েছেন। এদিকে রবিবারই, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই ২৭ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছে পুলিস। তদন্তে তাঁদের উপর যাতে আস্থা রাখা হয়, সেকথা বলেছেন মুম্বই পুলিসের আধিকারিক অভিষেক ত্রিমুখী।

আরও পড়ুন-''আস্থা রাখুন, পুলিস সত্য সামনে নিয়ে আসবে'', সুশান্তের মৃত্যু নিয়ে জানাল পুলিস