এবার প্রেমিকা কৃতির বোন নূপুরের সঙ্গে রোম্যান্স সুশান্তের!

হলিউড ফিল্ম 'দ্যা ফলট ইন আওয়ার স্টারস'-এর হিন্দি রিমেক হবে একথা শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। তবে তাতে প্রধান চরিত্রে কারা অভিনয় করবেন তা নিয়ে ধন্দ ছিল। প্রথমে শোনা গিয়েছিলেন আদিত্য রয় কাপুরের নাম। এখন শোনা যাচ্ছে আদিত্য নয়, তাঁর জায়গায় নেওয়া হচ্ছে সুশান্ত সিং রাজপুতকে। 

Updated By: Jan 28, 2018, 10:08 AM IST
এবার প্রেমিকা কৃতির বোন নূপুরের সঙ্গে রোম্যান্স সুশান্তের!

নিজস্ব প্রতিবেদন : হলিউড ফিল্ম 'দ্যা ফলট ইন আওয়ার স্টারস'-এর হিন্দি রিমেক হবে একথা শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। তবে তাতে প্রধান চরিত্রে কারা অভিনয় করবেন তা নিয়ে ধন্দ ছিল। প্রথমে শোনা গিয়েছিলেন আদিত্য রয় কাপুরের নাম। এখন শোনা যাচ্ছে আদিত্য নয়, তাঁর জায়গায় নেওয়া হচ্ছে সুশান্ত সিং রাজপুতকে। 
তবে এখন প্রশ্ন সুশান্তের বিপরীতে কে থাকবেন?

মুম্বই মিরর সূত্রে খবর,  ফিল্ম 'দ্যা ফলট ইন আওয়ার স্টারস'-এ সুশান্ত নাকি রিউমার গার্লফ্রেন্ড কৃতি শ্যাননের বোন নূপুরের সঙ্গে রোম্যান্স করবেন এই সিনেমায়। আর এটাই নূপুরের বলিউড ডেবিউ ফিল্ম হতে চলেছে। শোনা যাচ্ছে, নূপুরের এতবড় বলিউড ব্রেক পাওয়ার জন্য হাত রয়েছে বলিউডের সুপরিচিত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা। তবে নূপুরের নাম এখনও অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। 

যদিও কৃতি শ্যাননের বোন নূপুর প্রথমে গান গাওয়া শুরু করেছিলেন, তবে সম্প্রতি তিনি অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন বলে শোনা গেছ।  কিছুদিন আগে বোন নূপুরের কেরিয়ার প্রসঙ্গে বলতে গিয়ে কৃতি বলেন, ''নূপুর নিজের মতো করে কেরিয়ার তৈরি করতে চায়, এতে আমি খুশি। আমি যখন আমার বলিউড যাত্রার দিকে ফিরে তাকাই তখন বেশ গর্বই হয়, আমার এটা ভেবেও ভালো লাগছে যে নূপুরও ওর মতো করে রাস্তা তৈরি করতে চায়। ও গান করতে ভালোবাসে এবং অভিনয়ও শিখছে। আমি ওকে বলেছে ও যেটা মন থেকে করতে চায় সেটাই করুক।''