Raksha Bandhan 2021: 'সবসময় একসঙ্গে থাকব', রাখিতে আবেগঘন পোস্ট Sushant Singh Rajput-র দিদির

এক বছর কেটে গেলেও সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি তাঁর পরিবার সহ ফ্যানেরা।

Updated By: Aug 22, 2021, 11:37 AM IST
Raksha Bandhan 2021: 'সবসময় একসঙ্গে থাকব', রাখিতে আবেগঘন পোস্ট Sushant Singh Rajput-র দিদির

নিজস্ব প্রতিবেদন: রবিবার রাখি বন্ধন উৎসবের দিন সোশ্যাল মিডিয়ায় আবেগান্বিত হয়ে পড়লেন সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) দিদি শ্বেতা সিং কৃতি (Sweta Singh Kriti)। ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে ভাইয়ের ছোটবেলার একটি ছবি পোস্ট করেন তিনি। ছোটবেলার এই ছবিতে একসঙ্গে মজা করতে দেখা যাচ্ছে ভাই বোনকে। ছবির ক্যাপশনে শ্বেতা লেখেন,'ভাই তোমায় খুব ভালোবাসি। আমরা সবসময়ই একসঙ্গে থাকব'।

আরও পড়ুন: Bismillah Khan: এই ভরা ভাদরেই থেমে গিয়েছিল 'বিসমিল্লার পাগলা সানাই'

গত বছর ১৪ জুন আচমকাই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর এই মৃত্যু মেনে নিতে পারেনি তাঁর পরিবার সহ ফ্যানেরা। তাঁর মৃত্য ঘিরে তৈরি হয় নানা জল্পনা। কাঠগড়ায় দাঁড় করানো হয় তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকেও। অনেকে এই আত্মহত্যাকে খুন বলেও দাবি করেন। কিন্তু এক বছরের বেশি সময় কেটে যাওয়ার পরও এই আত্মহত্যার কারণ খুঁজে পায়নি আদালত। এখনও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ফ্যানেরা তাঁর জন্য ন্যায়বিচার আবেদন করেন। শ্বেতা সিং কৃতি প্রায়শই ভাইয়ের স্মৃতিতে পুরনো ছবি পোস্ট করেন কিন্তু রাখি বন্ধনের বিশেষ মুহুর্তে তাঁদের এই ছবি চোখে জল এনে দিল নেটিজেনদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.