'আমি পাগল হয়ে যাচ্ছি' আদালতে কান্নায় ভেঙে পড়লেন Pori Moni

এবারও জামিন পেলেন না অভিনেত্রী। 

Updated By: Aug 21, 2021, 08:15 PM IST
'আমি পাগল হয়ে যাচ্ছি' আদালতে কান্নায় ভেঙে পড়লেন Pori Moni

নিজস্ব প্রতিবেদন: শনিবারও জামিন পেলেন না বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। এদিন অবশ্য তাঁর জামিনের জন্য আবেদনই করেননি তাঁর আইনজীবীরা। শুধুমাত্র তাঁর সঙ্গে দেখা করার আবেদন জানান তাঁরা। তাঁদের সঙ্গে কথা বলতে বলতেই মেজাজ হারান অভিনেত্রী। চিৎকার করে বলে থাকেন, জেলে থাকতে থাকতে তিনি পাগল হয়ে যাচ্ছেন। 

আরও পড়ুন: সেলিব্রিটি মামার কাছে তালিম শুরু ছোট্ট Yuvaan-র, মামা-ভাগ্নের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

গত ৪ অগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকায় তাঁর বাড়ি থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। সেদিনই তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৩০ বোতল বিদেশি মদ সহ আরও বেশ কিছু মাদকদ্রব্য। এরপর ৫ অগস্ট মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে ব়্যাব। শনিবার পরীমণির সঙ্গে যখন দেখা করতে যান তাঁর আইনজীবীরা, তখন তাঁদের উদ্দেশ্যে পরীমণি বলেন, ‘আপনারা কি করছেন? আমার সঙ্গে দেখা করার কি আছে? এতোদিন হলো এখনও জামিন করাতে পারলেন না? বুঝেন আমার কি কষ্ট হচ্ছে? আমি তো পাগল হয়ে যাচ্ছি। আমি তো পাগল হয়ে কামড়ানো শুরু করবো।’ এসবের পরে কাঠগড়ায় মাথা ঠুকতে থাকেন অভিনেত্রী। পরে তাঁর আইনজীবীরা তাকে পরিস্থিতি বোঝানোর চেষ্টা করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)