সুশান্তকে ডেকে কী বলেন করণ জোহর! ভাইরাল ভিডিয়ো

সুশান্ত, করণের সঙ্গে ছিলেন সইফ আলি খান-ও

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 4, 2020, 04:06 PM IST
সুশান্তকে ডেকে কী বলেন করণ জোহর! ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। স্বজনপোষণের চাপে পড়েই শেষ পর্যন্ত আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিতে বাধ্য হন সুশান্ত। এমনই দাবি করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা

শুধু তাই নয়, বলিউডের স্বজনপোষণের বিরুদ্ধেও সরব হতে শুরু করেছেন মানুষ। সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে স্বজনপোষণের অভিযোগ উঠলে করণ জোহর, সলমন খান, সঞ্জয় লীলা বনশালিদের বিরুদ্ধে। ফলে সুশান্তের মৃত্যুর পর থেকেই ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল হ্যান্ডেলে ফলোয়ার খোয়াতে শুরু করেছেন করণ জোহর। এমনকী, মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকেও ইস্তফা দেন করণ।

আরও পড়ুন : সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার গর্ভে ছিল সূরজ পাঞ্চোলির সন্তান? শোরগোল

যে করণ জোহরের বিরুদ্ধে মানুষ ফুঁসে উঠতে শুরু করেছেন, সেই পরিচালকের সঙ্গে সুশান্তের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়। ২০১৭ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়ে করণ এবং সইফ মঞ্চে ডেকে নেন সুশান্তকে। শুধু তাই নয়, সুশান্ত অসাধারণ একজন অভিনেতা বলেও মন্তব্য করতে শোনা যায় করণকে। যা শুনে সুশান্ত কী করেন দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী, সূরজ পাঞ্চোলির সঙ্গে সম্পর্কে জড়ান দিশা। সূরজের সঙ্গে সম্পর্কের বাঁধন থেকে দিশা যাতে সরে আসেন, সুশান্ত নাকি সেই চেষ্টাও শুরু করেছিলেন। শুধু তাই নয়, মৃত্যুর আগে দিশার গর্ভে সূরজের সন্তান ছিল বলে রিপোর্টে প্রকাশ পায়।

.