সুশান্ত মামলায় প্রত্যক্ষদর্শী রাঁধুনি দীপেশকে জিজ্ঞাসাবাদ ED-র

 জানা যাচ্ছে, সুশান্তের দেহ সিদ্ধার্থ পিঠানির সঙ্গে দেখেছিলেন দীপেশ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2020, 05:45 PM IST
সুশান্ত মামলায় প্রত্যক্ষদর্শী রাঁধুনি দীপেশকে জিজ্ঞাসাবাদ ED-র

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায় মুম্বইয়ে ইডি (ED)র দফতরে পৌঁছলেন সুশান্তের রাঁধুনি (Cook) দীপেশ সাওয়ান্ত। জানা যাচ্ছে, সুশান্তের দেহ সিদ্ধার্থ পিঠানির সঙ্গে দেখেছিলেন দীপেশ। 

এই মামলায় ইতিমধ্যেই সিদ্ধার্থ পিঠানির বয়ান নিয়েছে ইডি। দুদিন আগেই তাঁকে ১৪ ঘণ্টা ধরে সিদ্ধার্থকে জেরা করে ইডি। তবে সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর কুক দীপেশের খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে সমন পেয়ে ইডির দফতরে হাজির হলেন দীপেশ। এদিন দীপেশ ছাড়াও সুশান্তের বাড়ির আরও এক কর্মী রজত।

আরও পড়ুন-জীবনের শেষ জন্মদিন সেলিব্রেট করেছিলেন দিদিদের সঙ্গেই! ভাইরাল সুশান্তের ভিডিয়ো

আরো পড়ুন-দুমাস কেটে গেছে, এখনও ওই রাত আমাদের কাছে দুঃস্বপ্ন, লিখলেন সুশান্তের জামাইবাবু

এদিকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে সুশান্তের দিদি ও জামাইবাবুকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে, রজত কার কথাতে কাউকে কিছু না জানিয়ে পঙ্কজের অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছে। প্রসঙ্গত আরও জানা যায়, ওই দিনই সুশান্তের বাড়িতে হাউজ ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হয় স্যামুয়েল মিরান্ডাকে। প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামীর চলে যাওয়ার পরই নিজের পছন্দের লোক স্যামুয়েল মিরান্ডাকে সেখানে নিয়োগ করেন রিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত, এই মামলায় ইতিমধ্যেই মুম্বই পুলিসের কাছে সুশান্তের মোবাইল ফোন ও কল ডিটেলস চেয়ে পাঠিয়েছে ED।  যদিও এবিষয়ে এখনও মুম্বই পুলিসের তরফে কোনও জবাবই এসে পৌঁছোয়নি।

.