রাস্তায় নাচছেন সুস্মিতা সেন! সিনেমার শুটিং নয়, সত্যি, দেখুন ভিডিও

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের মুকুট ওঠে তাঁর মাথায়। মিস ইউনিভার্স হওয়ার পর বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। 'বিবি নম্বর ওয়ান', 'ম্যায় হু না'-র মত একের পর এক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়া পেয়েছেন তিনি। বিয়েটা করেননি বটে, কিন্তু মা হয়েছেন দু দু'বার। সবকিছু  মিলিয়ে বাঙালি কন্যে সুস্মিতা সেনের কেরিয়ার গ্রাফ এবং 'মাদারহুডের জার্নি' এক কথায় অসাধারণ। কিন্তু এবার সুস্মিতা কি করলেন জানেন?

Updated By: Dec 15, 2017, 03:01 PM IST
রাস্তায় নাচছেন সুস্মিতা সেন! সিনেমার শুটিং নয়, সত্যি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের মুকুট ওঠে তাঁর মাথায়। মিস ইউনিভার্স হওয়ার পর বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। 'বিবি নম্বর ওয়ান', 'ম্যায় হু না'-র মত একের পর এক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সন্তানের জন্ম দেননি বটে, কিন্তু মা হয়েছেন দু-দু'বার। সবকিছু  মিলিয়ে বাঙালি কন্যে সুস্মিতা সেনের কেরিয়ার গ্রাফ এবং 'মাদারহুডের জার্নি' এক কথায় অসাধারণ। এবার সেই সুস্মিতাই নাচলেন প্রকাশ্য রাস্তায়!

শুক্রবার ইন্টারনেটে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে রাস্তার উপর দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রীকে। জানা যায়, মুম্বইয়ের একটি কলেজের পড়ুয়াদের সঙ্গে রাস্তার উপর নাচে মেতে উঠেছেন তিনি।

ওই ভিডিওতে দেখা যচ্ছে, জিন্স, সাদা টপ এবং জুতো পরেই কলেজ পড়ুয়াদের সঙ্গে পা মেলাচ্ছেন বং বিউটি। ক্যামেরার ফ্ল্যাশ সব সময় তাঁদের উপরে থাকলেও, জনবহুল এলাকায়, প্রকাশ্য রাস্তায় বলিউড ডিভাদের কখনও নাচতে দেখা যায় না। কিন্তু, এবার বলিউডের সেই স্টিরিওটাইপ ধারনা পাল্টে দিলেন সুস্মিতা সেন। কলেজ পড়ুয়াদের সঙ্গে সেই ভিডিও টুইটারে শেয়ারও করেন বলিউডের এই অভিনেত্রী।

দেখুন সেই ভিডিও.. 

 

.