তখন তিনি সপ্তদশী, স্কুল জীবনের ছবি পোস্ট করলেন সুস্মিতা

 বহু পুরনো একটি মুহূর্ত নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। 

Updated By: Sep 25, 2019, 06:07 PM IST
তখন তিনি সপ্তদশী, স্কুল জীবনের ছবি পোস্ট করলেন সুস্মিতা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বেশ অ্য়ক্টিভ সুস্মিতা সেন। পারিবারিক নানান মুহূর্ত থেকে কর্মস্থলের ছবি সবই পোস্ট করতে দেখা যায় প্রাক্তন মিস ইউনিভার্সকে। সম্প্রতি বহু পুরনো একটি মুহূর্ত নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। 

সুস্মিতার শেয়ার করা এই ছবিটি তাঁর স্কুল জীবনের। ছবি শেয়ার করে লম্বা একটা পোস্ট থেকে জানা যায়, ছবিটি ১৯৯২-৯৩ সালের ছবি। যে সময় অভিনেত্রীর বয়স ছিল ১৭ বছর। সেসময় ভীষণই অন্তর্মূখী স্বভাবের ছিলেন অভিনেত্রী। স্কুলের অন্যান্য সহপাঠীদের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। ছবির দ্বিতীয় সারির এক্কেবারে প্রথমে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। এই ছবিতে সুস্মিতার সঙ্গে দেখা গেছে তাঁর শিক্ষক-শিক্ষিকাদেরও। 

আরও পড়ুন-ব্যস্ততার মাঝেই ছোট্ট আমাইরার বিউটি পার্লারে হাজির দেব, দেখুন কাণ্ড...

সুস্মিতা সেনের এই পোস্ট থেকেই জানা যাচ্ছে, এই ছবিটি সুস্মিতার দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়কার ছবি। তাঁর এই পোস্ট থেকেই জানা যাচ্ছে তিনি দিল্লির, 'এয়ার ফোর্স গোল্ডেন জুবিলি ইনস্টিটিউট'এ পড়াশোনা করতেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-আপনার স্মার্ট ফোনেও কি একাধিক অ্যাপ রয়েছে? তাহলে সাবধান, দেখুন কী ভয়ঙ্কর তথ্যা দিলেন অভিনেতা পরমব্রত

প্রসঙ্গত, অভিনেত্রীর ছেলেবেলা কেটেছে হায়দরাবাদে। প্রথম জীবনে সেখানকার সেন্ট অ্যানস স্কুলে পড়াশোনা করতেন সুস্মিতা সেন। তাঁর বাবা ছিলেন ভারতীয় বায়ু সেনার উইং কমান্ডার। আর মা জুয়েলারি ডিজাইনার। 

আরও পড়ুন-'কামসূত্রে' দেখা যাবে সানি লিওনকে!