'আমি চিনি গো চিনি তোমারে' গান গেয়ে মুগ্ধ করলেন সুস্মিতা ও রেনি

 রবীন্দ্রসঙ্গীত 'আমি চিনি গো চিনি তোমারে' মন কাড়লো নেটিজেনদের।

Updated By: Aug 25, 2019, 05:15 PM IST
'আমি চিনি গো চিনি তোমারে' গান গেয়ে মুগ্ধ করলেন সুস্মিতা ও রেনি

নিজস্ব প্রতিবেদন : শুধু অভিনয় নয়, সুস্মিতা সেন যে অসম্ভব ভালো গানও করতে পারেন একথা হয়তবা অনেকেই শুনে থাকবেন। তবে শুধু তিনি নিজেই নয়, তাঁর দুই মেয়ে রিনি ও আলিশাও বেশ ভালোই গান করেন। সম্প্রতি, সুস্মিতা ও রেনি সেনের গলায় রবীন্দ্রসঙ্গীত 'আমি চিনি গো চিনি তোমারে' মন কাড়লো নেটিজেনদের।

সম্প্রতি, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সুস্মিতার অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু শ্রীজয়া। বাবা হয়েছেন সুস্মিতারই বন্ধু চৈতন্য (শ্রীজয়ার স্বামী)। শ্রীজয়ার ফুটফুটে পুত্র সন্তানকে দেখতে দুই মেয়েকে নিয়েই হাসপাতালে হাজির হয়েছিলেন সুস্মিতা। বন্ধুপুত্র অ্যামাডিয়াসকে নিয়ে সুস্মিতাকে গাইতে শোনা গেল 'আমি চিনি গো চিনি তোমারে' গানটি। মায়ের শুনে ওই একই গানে গুনগুনিয়ে উঠলেন সুস্মিতা কন্যা রেনিও। বাংলাতেই কথা বলতে দেখা গেল বঙ্গ তনয়াকে। সেই সুন্দর মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স।

আর পড়ুন-'দহি হান্ডি' ফাটিয়ে জন্মাষ্টমী পালন ছোট্ট তৈমুর, আজাদ ও ভিয়ানের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে এই প্রথম নয়, সুস্মিতা, রেনি ও আলিশা তিনজনকেই নিয়মিত গানের চর্চা করতে দেখা যায়। আর পাঁচজন বাঙালির মতোই সুস্মিতাও যে সঙ্গীতকে বেশ গুরুত্ব দেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যায়। 

আরও পড়ুন: ফিল্ম রিভিউ: মনুষ্য ধর্ম ও মানবতার গোত্রে দর্শকদের বাঁধতে সফল 'গোত্র'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

পারিবারিক বিভিন্ন মুহূর্ত থেকে দুই মেয়ে রেনি ও আলিশার নানান ছবি, কিংবা প্রেমিক রোহমান শলের সঙ্গে নানান মুহূ্র্ত প্রায়ই নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করে থাকেন সুস্মিতা সেন। তাঁর বিভিন্ন পোস্ট দেখেই বেশ বোঝা যায়, জীবনটাকে বেশ সুন্দরভাবেই উপভোগ করছেন প্রাক্তন মিস ইউনিভার্স।

আরও পড়ুন-'সত্তে পে সত্তা'র রিমেক, পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা?