Sushmita Sen: কপালে বড় টিপ, গলায় রুদ্রাক্ষের মালা, এ কী রূপ সুস্মিতার!

Sushmita Sen: একাদশীতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন সুস্মিতা সেন। বৃহস্পতিবার সকালে নিজের একটি ছবি পোস্ট করেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই ছবি দেখেই অবাক অনুরাগীরা। ক্যাপশন থেকেই জানা গেল আসল গল্পটা। 

Updated By: Oct 7, 2022, 04:35 PM IST
Sushmita Sen: কপালে বড় টিপ, গলায় রুদ্রাক্ষের মালা, এ কী রূপ সুস্মিতার!

Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবে মাত্র দুর্গাপুজো শেষ হয়েছে, এখনও উৎসবের রেশ কাটেনি। একাদশীর দিন সকালেই নিজের আগামী ওয়েব সিরিজের ঘোষণা করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আরিয়ার হাত ধরে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছিলেন সুস্মিতা। প্রথম ওয়েব সিরিজ এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনও তৈরি করেন ক্রিয়েটররা। দ্বিতীয় সিজনও সমান জনপ্রিয়তা পায়। এবার একটি অন্য ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা  যাবে তাঁকে। সিরিজটির নাম তালি। এবার এক রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করবেন সুস্মিতা সেন। সেই চরিত্রের লুকেই নজর কাড়লেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ছবিতে সবুজ ও মেরুন রঙের এথনিক পোশাকে দেখা গেল সুস্মিতাকে। কপালে বড় মেরুন টিপ, দু হাতে সোনার চুরি, বাঁ হাতে কালো বেল্টের ঘড়ি, ঠোঁটে মেরুন লিপস্টিক, মেরুন নেলপলিশ, গলায় রুদ্রাক্ষের মালা, আঙুলে রূপোর আংটি, এক ঝলকে সুস্মিতাকে দেখে চেনা দায়!

আরও পড়ুন: Karan Johar: ২ ঘণ্টায় ১ কোটি! নিলামে পছন্দের পোশাক, ক্যানসারে আক্রান্তদের পাশে করণ...

রূপান্তরকামী সমাজকর্মী গৌরী সাওয়ান্তকে নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ ‘তালি’। সেই সিরিজে গৌরীর চরিত্রেই অভিনয় করবেন সুস্মিতা। এটি পুরোদস্তুর বায়োগ্রাফিকাল ড্রামা, পরিচালকের আসনে রয়েছেন অর্জুন সিং বরন ও কার্তিক ডি নিশানদর। বৃহস্পতিবার ওয়েব সিরিজে তাঁর লুক শেয়ার করেন সুস্মিতা। ক্যাপশনে লেখেন, ‘তালি বাজাব না, বাজাতে বাধ্য করব। এই চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়ার থেকে আর অন্যকিছুতে বেশি গর্বিত হতে পারতাম না। এই চরিত্রে অভিনয় করতে পেরে, তাঁর গল্প সারা পৃথিবীর সামনে তুলে ধরতে পেরে ধন্য। এটি জীবনের প্রতি, প্রত্যেকের সম্মানের সঙ্গে বাঁচার অধিকারের প্রতি। দুগ্গা দুগ্গা।’

আরও পড়ুন: Alia Bhatt Baby Shower: হলুদ পোশাকে সাবেকি সাজে হবু মা, আলিয়ার বেবি শাওয়ারের অন্দরের ছবি

ফার্স্টলুক পোস্টারে সুস্মিতার মুখের অভিব্যক্তিতেই উঠে আসছে চরিত্রের ঝলক। সুস্মিতার ফার্স্টলুক দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর কন্যা রেনে। এই রকম বোল্ড, দুঃসাহসী রিয়েল লাইফ চরিত্রে আগে দেখা যায়নি সুস্মিতাকে।অভিনেত্রীর ছবিতে তাঁর মেয়ে রেনে লেখেন, ‘মা তোমাকে নিয়ে গর্বিত। দুগ্গা দুগ্গা। তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি’। সুস্মিতার ভাইয়ের স্ত্রী চারু আসোপা লেখেন, ‘প্রথম লুকটি দুর্দান্ত। তোমাকে নিয়ে গর্বিত দিদি। অপেক্ষায় থাকলাম।’

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কে এই গৌরী সাওয়ান্ত?

পুণেতে জন্মগ্রহণ করেছিলেন এই ব্যক্তি। জন্মের পর তাঁর নাম রাখা হয়েছিল গণেশ। ২০১৩ সালে সুপ্রিম কোর্টে এক পিটিশন দায়ের করেছিল ন্যাশনাল লিগ্যাল সার্ভিসেস অথরিটির কয়েকজন। সেই পিটিশনের ভিত্তিতেই ২০১৪ সালে রূপান্তরকামীদের তৃতীয় লিঙ্গের মান্যতা দেয় সুপ্রিম কোর্ট। সাওয়ান্তের ছোটবেলা, তাঁর লিঙ্গ পরিবর্তন থেকে শুরু করে রূপান্তরকামীদের আন্দোলনে সামিল হওয়ার দীর্ঘ ইতিহাস উঠে আসবে এই ওয়েব সিরিজে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.