Karan Johar: ২ ঘণ্টায় ১ কোটি! নিলামে পছন্দের পোশাক, ক্যানসারে আক্রান্তদের পাশে করণ...

Karan Johar: স্টাইলে ফ্যাশনে এলিস্টার হিরোদেরও টেক্কা দিতে পারেন করণ জোহর। বিশ্বের সমস্ত বড় বড় ব্র্যান্ডের থেকে জামাকাপড় কেনেন তিনি। এবার নিলামে তাঁর সাধের পোশাক, যা বেচে ২ ঘণ্টায় ১ কোটি টাকা আয় করলেন করণ, যা তিনি দান করলেন ক্যানসার রোগীদের।  

Updated By: Oct 6, 2022, 03:09 PM IST
Karan Johar: ২ ঘণ্টায় ১ কোটি! নিলামে পছন্দের পোশাক, ক্যানসারে আক্রান্তদের পাশে করণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মহিকা মীরপুরী। সম্প্রতি তাঁর উদ্যোগে সেলিব্রেট করা হল তাঁর চ্যারিটেবল সংস্থার দশ বছর। মুম্বইয়ে আয়োজন করা হয়েছিল এক বিশেষ অনুষ্ঠান, এমক্যান চ্যারিটি গালা। এই সংস্থা ক্যানসার রোগীদের জন্য ফান্ডের ব্যবস্থা করেন। দশ বছরের পূর্তিতে তাঁরা একটি নিলামের ব্যবস্থা করেন। সেই টাকা তাঁরা তুলে দেন টাটা মেমোরিয়াল হাসপাতালের হেড ও নেক ক্যানসার বিভাগের হাতে।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন করণ জোহর। তবে শুধু অতিথিই নয়, এই নিলামে তিনি অংশগ্রহণও করেছিলেন প্রখ্যাত এই পরিচালক। করণের ফ্যাশন সবসময়ই থাকে খবরের শিরোনামে। তাঁর মতো ফ্যাশন কনসাস হিরো মেলাও ভার। এমনকী তাঁর ফ্যাশন নিয়ে বেশ মজার ভিডিয়োও তিনি বানান। এবার তাঁর সেই দামি পোশাক আশাক তিনি বিক্রি করলেন নিলামে। সেই জামা বিক্রি করে করণ মাহেকার হাতে তুলে দিলেন ১ কোটি টাকা, তাও মাত্র ২ ঘণ্টায়।

আরও পড়ুন: Alia Bhatt Baby Shower: হলুদ পোশাকে সাবেকি সাজে হবু মা, আলিয়ার বেবি শাওয়ারের অন্দরের ছবি

করণ জোহার জানান যে, ‘আমি বিশ্বাস করি যে কিছু শক্তি সুন্দরভাবে সমন্বিত হয় এবং সেটা হল আমি, মহিকা এবং টাটা মেমোরিয়াল হসপিটাল। আমি আবার আসব বলে আশা করি এবং আমি আশা করি আরও অনেক বেশি অর্থের বিনিময়ে আরও অনেক জিনিস বিক্রি করব, সবই একটি ভালো কাজের জন্য।’ নিজের আলমারির বেশ কিছু জামাকাপড় এই অনুষ্ঠানে অনুদান দিয়ে এমক্যান চ্যারিটির সঙ্গে যুক্ত হলেন করণ। এমনকী ডিজাইনার মহিকা বলেন যে, তিনি করণের জন্য কিছু পোশাক ডিজাইন করতে চান যা পরবর্তীকালে তাঁরা নিলামে বিক্রি করে ক্যানসার রোগীদের সাহায্য করতে চান।

‘আমার কাছে,  এই প্রচেষ্টাটি আরও বিশেষ এবং আবেগঘন। কারণ ব্যক্তিগতভাবে, আমি আমার বাবাকে ক্যানসারে হারিয়েছি এবং তারপর থেকে আমি নিজের মতো করে নীরবেই কারণটিকে সমর্থন করার চেষ্টা করেছি। গত এক দশক ধরে মহিকা যা করছেন তা দেখেছি, এটা আমার হৃদয় ছুঁয়ে যায় যে এমক্যান  শুধুমাত্র একটি আন্দোলন নয়, এটি একটি বিশেষ ঘটনা’ আবেগপ্রবণ হয়ে পড়েন করণ জোহর। মাথা ও ঘাড়ের ক্যানসারে যাঁরা ভুগছেন সেইসব রোগীদের সহায়তার জন্য এক কোটিরও বেশি সংগ্রহ করেছেন করণ। পরিচালক প্রযোজক করণ বলেন, শুধু মহিকাই নয়, এই ঘরে যে এতজন সাহায্যের জন্য এগিয়ে এসেছেন, তা দেখেই ভালো লাগছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.