Sushmita Sen-কে 'বাবা দিবসে' শুভেচ্ছা ২ কন্যার

 Father's Day-তে মা সুস্মিতাকেই (Sushmita Sen) শুভেচ্ছা জানালেন রেনে সেন (Renee Sen)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 20, 2021, 06:18 PM IST
Sushmita Sen-কে 'বাবা দিবসে' শুভেচ্ছা ২ কন্যার

নিজস্ব প্রতিবেদন : আজ ২০ জুন, (রবিবার) বিশ্ব পিতৃ দিবস। তারকা থেকে সাধারণ, অনেককেই তাঁদের বাবাদের শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে। তবে Father's Day-তে মা সুস্মিতাকেই (Sushmita Sen) শুভেচ্ছা জানালেন রেনে সেন (Renee Sen)।

 ইনস্টাগ্রামে মা সুস্মিতা ও বোন আলিশার সঙ্গে ছবি পোস্ট করে রেনে (Renee Sen) লিখেছেন, ''শুভ বাবা দিবস মা। আমার ও আলিশার জন্য দুটি দায়িত্বই তুমি পালন করেছ।''

আরও পড়ুন-জুহুতে Hrithik-র সমুদ্র সংলগ্ন ১০০ কোটির ফ্ল্যাট, চলুন অন্দরমহলে ঢুঁ মারা যাক...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Renée Sen (@reneesen47)

১৯৯৪ সাল, সুস্মিতার বয়স যখন মাত্র ১৮, তখন তিনি 'মিস ইউনিভার্স'-র খেতাব জেতেন। এরপর কেরিয়ারের যখন মধ্যগগনে, (২০০০ সাল) ঠিক তখন, মাত্র ২৪ বছর বয়সে রেনে-কে দত্তক নেন সুস্মিতা। তারও বেশ কয়েকবছর পর ২০১০এ আরও এক কন্যা সন্তান আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তারপর দুই সন্তান রেনে ও আলিশাই হয়ে ওঠে সুস্মিতার জীবনের সবকিছু। বর্তমানে রেনে ২১ বছরের, আর আলিশা ১২ বছরের। 

বরাবরই তিনি জীবনকে নিজের মতো করে পরিচালনা করেছেন। কন্যা সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্তও ছিল এই বঙ্গ তনয়ার তেমনই এক পদক্ষেপ। দুই সন্তানকে শুধু দত্তক নিয়েই থেমে যাননি, দুজনকেই সুন্দরভাবে বড়ও করে তুলেছেন অভিনেত্রী। একা হাতে বাবা-মা দুই দায়িত্বই পালন করেছেন। তাই শুধু Mother's Day নয়, Father's Day-র শুভেচ্ছাও তাঁরই প্রাপ্য তো বটেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)