জুহুতে Hrithik-র সমুদ্র সংলগ্ন ১০০ কোটির ফ্ল্যাট, চলুন অন্দরমহলে ঢুঁ মারা যাক...

Jun 20, 2021, 17:14 PM IST
1/12

মুম্বইয়ে জুহুতে রয়েছে বলিউড তারকা হৃত্বিক রোশনের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। যেটি ৯৭.৫ কোটি টাকা দিয়ে কিনেছিলেন হৃত্বিক। জুহু-ভারসোভা লিঙ্ক রোডে হৃত্বিকের এই ফ্ল্যাটের ১৪, ১৫ ও ১৬ তলা মিলিয়ে থাকে গোটা রোশন পরিবার। 

2/12

জানা যায়, গোটা অ্যাপার্টমেন্টটি ৩৮০০০ বর্গফুটের, যার মধ্যে ৬,৫০০ বর্গফুট টেরেসের জন্য ব্যবহৃত। গাড়ি রাখার জন্য ১০টি পার্কিং প্লেস।  

3/12

জানা যায়, অ্যাপার্টমেন্টের ১৫ ও ১৬ তলাটি ডুপ্লেক্স, যার আয়তন ২৭ হাজার ৫৩৪ বর্গফুট। এই অংশটি ৬৭.৫ কোটি টাকায় কেনা হয়েছে। বাকি ১৪ তলা ১১হাজার ১২৭ বর্গফুটের যেটি ৩০ কোটি টাকা ব্যায়ে কেনা হয়। এছাড়াও জুহুতে একটি ভাড়া নেওয়া ফ্ল্যাটও রয়েছে হৃত্বিকের। যার জন্য মাসে ৮ লক্ষ ২৫ হাজার টাকা ভাড়া দেন অভিনেতা।

4/12

হৃত্বিকের ঘরের আয়তন ৩০০০ বর্গফুট, যেখানে মূলত ৪টি শোওয়ার ঘর ছিল, তবে সেটি ভেঙে পড়ে দুটি করা হয়। যেটি সাজিয়েছেন ইন্টিরিয়র ডিজাইনার আশিয়েশ শাহ।

5/12

ফ্ল্যাটটি দেশ-বিদেশের বিভিন্ন দামি শোপিস দিয়ে সাজানো। যেখানে ডিজাইনার শেলস, একটি বড় জাহাজের প্রতিরূপ, নটিক্যাল কম্পাস নজর কাড়ে। 

6/12

এটি হৃত্বিকের ফ্ল্যাটের আরও একটি বৈঠকখানা, যেটি শুধুমাত্র বাড়ির সদস্যদের জন্যই। এই বৈঠকখানার মেঝেটি কাঠের। বসার জন্য রয়েছে একাধিক সোফা।   

7/12

ফ্ল্যাটের বিভিন্ন দেওয়ালে লাগানো বিভিন্ন অনুপ্রেরণামূলক উক্তি। চকোলেট এবং অন্যান্য ট্রিটে ভরা একটি বিশাল ভেন্ডিং মেশিন, লন্ডন স্টাইলের একটি লাল ফোন বুথ নজর কাড়ে। 

8/12

মন কেড়ে নেয় হৃত্বিক রোশনের ফ্ল্যাটের বৈঠকখানা। খোলা বারান্দা সংলগ্ন ড্রয়িং রুমে পাতা রয়েছে নীল গালিচা, চারপাশে রাখা আরামদায়ক সোফা ও চেয়ার। মাঝে রাখা সাদা টেবিলটিও সুন্দর করে সাজানো, সেখানে থাকা দাবার ঘুঁটিগুলি নজর কাড়ে। 

9/12

ফ্ল্যাটের বারান্দা থেকেই দেখা যায় সমুদ্র, গাছপালা, সেখানে রাখা সোফায় বসে চা কিংবা কফির কাপে চুমুক দেওয়া আরামদায়ক তো বটেই। 

10/12

শরীরচর্চা করার জন্য বাড়ির বাইরে যাওয়ার প্রয়োজন নেই। হৃত্বিকের বাড়িতেই রয়েছে জিমের ব্যবস্থা।    

11/12

বাড়িতেই রয়েছে ছোট্ট অফিস ঘর। যেখানে বড় আকারের একটি কাঠের টেবিল, কম্পিউটার, টাইপ রাইটার সবই রয়েছে।  

12/12

হৃত্বিকের ফ্ল্যাটের বারান্দা থেকেই সমুদ্র দেখা যায়, বারান্দার মেছেতে কৃত্রিম সবুজ ঘাস বিছানো রয়েছে, বসার জন্য গদি দিয়ে আলাদা জায়গাও করা রয়েছে।