Swadesh actress Accident: 'স্বদেশ' নায়িকার ল্যাম্বরগিনির ধাক্কায় উড়ে গেল ফেরারি, মৃত ২

Swadesh actress Accident: ইতালির সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ধাক্কা খাওয়ার পর ফেরারিটিতে আগুন লেগে যায়। গাড়িতে ছিলেন মেলিসা কাউটুলি ও মারকাস কাউটুলি নামে দুই ব্যক্তি। দুজনেই ছিলেন ওই ফেরারিতে। দুজনেই সুইত্জারল্যান্ডের বাসিন্দা।  

Updated By: Oct 4, 2023, 04:20 PM IST
Swadesh actress Accident: 'স্বদেশ' নায়িকার ল্যাম্বরগিনির ধাক্কায় উড়ে গেল ফেরারি, মৃত ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতালিতে ছুটি কাটাতে গিয়ে ভয়ংকর দুর্ঘটনার কবলে শাহরুখ খানের 'স্বদেশ' ছবির অভিনেত্রী গায়ত্রী যোশী। গায়ত্রীর ল্যাম্বরগিনি পাশ কাটিয়ে যাওয়ার সময়ে অন্য গাড়িকে ধাক্কা মারে। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ২ জনের।

আরও পড়ুন- 'ভয়ংকর অবস্থা', উদ্ধারকার্য শুরু হয়েছে, বৃষ্টি বিপর্যয় নিয়ে কী নির্দেশ মমতার?

মঙ্গলবার ওই দুর্ঘটনা ঘটে ইতালির সার্ডিনিয়ায়। স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে একটি ল্যাম্বরগিনি চড়ে যাচ্ছিলেন গায়ত্রী। ওয়ানওয়ে রাস্তায় প্রবল গতিতে যাচ্ছিল গায়ত্রীদের গাড়ি। কিন্তু অন্য গাড়িকে ওভারটেক করতে গিয়ে গায়ত্রীর লম্বারগিনি গিয়ে পাশ থেকে ধাক্কা মারে একটি ফেরারিকে। সেই ধাক্কায় সেটি আবার রাস্তার অন্যান্য গাড়িকে ধাক্কা দেয়। একাধিক গাড়ির ধাক্কায় রাস্তায় থাকা একটি ভ্যান পাক খেয়ে পড়ে রাস্তায়। ধূলোয় ঢেকে যায় চারদিক। বিকাশের ম্যানেজারের সূত্রে খবর, অভিনেত্রী ও তার স্বামী দুজনেই ভালো আছেন।

ইতালির সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ধাক্কা খাওয়ার পর ফেরারিটিতে আগুন লেগে যায়। গাড়িতে ছিলেন মেলিসা কাউটুলি ও মারকাস কাউটুলি নামে দুই ব্যক্তি। দুজনেই ছিলেন ওই ফেরারিতে। দুজনেই সুইত্জারল্যান্ডের বাসিন্দা।

নাগপুরের বাসিন্দা গায়ত্রী যোশী কেরিয়ার শুরু করেন ভিডিয়ো জকি হিসেবে। পরে তিনি ফেমিনা ইন্ডিয়ার উইনার হন। মিস ইন্টারন্যাল ২০০০ এ ভারতের প্রতিনিধিত্ব করেন গায়ত্রী। ২০০৪ সালে আশুতোষ গোয়ালিকরের ছবি স্বদেশ-এ অভিনয় করেন। তাঁর উল্টো দিকে নায়ক হিসেবে ছিলেন শাহরুখ খান। ন্যাচারাল অভিনয়ের জন্য প্রশংসা পান চলচ্চিত্র মহলে। ২০০৫ সালে বিয়ে করেন ব্যবসায়ী বিকাশ ওবরয়কে। একাধিক মিউজক ভিডিয়ো ও বিজ্ঞপানেও দেখা গিয়েছে গায়ত্রীকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.