করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা Janhvi ও Khushi! ইনস্টায় কী বার্তা দিলেন?

করোনা আক্রান্ত হওয়ার পর প্রথম দুদিন খুব কঠিন ছিল: জাহ্ণবী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 11, 2022, 04:58 PM IST
করোনা আক্রান্ত ছিলেন শ্রীদেবী কন্যা Janhvi ও Khushi! ইনস্টায় কী বার্তা দিলেন?

নিজস্ব প্রতিবেদন: দেশ থেকে রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। বলিউড থেকে টলিউডেও করোনা আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পী। এবার কাপুর পরিবারে করোনার হানা। এর আগেই খুশি কাপুরের (Khushi Kapoor) আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল। বনি কাপুর ও জাহ্ণবী কাপুর (Janhvi Kapoor) ছিলেন আইসোলেশনে, এবার জাহ্ণবী নিজেই ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে জানালেন তিনিও করোনা আক্রান্ত হয়েছিলেন।

আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর, আইসিইউ-তে ভর্তি কিংবদন্তি সংগীতশিল্পী

৩ জানুয়ারি থেকে মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে ছিলেন জাহ্ণবী ও খুশি কাপুর। অনুরাগীদের উদ্বেগ বাড়াতে চান নি তাই আইসোলেশন কাটিয়ে পরীক্ষা করিয়েছেন দুজনেই। রিপোর্ট নেগেটিভ আসায় এই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন শ্রীদেবী কন্য়া। ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে একটি স্টোরি শেয়ার করলেন নায়িকা।

আরও পড়ুন: Shirshendu Mukhopadhyay: করোনা আক্রান্ত শীর্ষেন্দু, মৃদু উপসর্গ নিয়ে হোম আইসোলেশনে সাহিত্যিক

তিনি সোশাল মিডিয়ায় জানিয়েছেন ‘ ৩ জানুয়ারি আমি এবং আমার এবং দিদির করোনা পরীক্ষা করার পর রেজাল্ট পজিটিভ আসে, প্রথম দুই দিন কাটানো খুব কঠিন ছিল। যত দিন গিয়েছে ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়েছি আমরা। এই ভাইরাসের সঙ্গে লড়ার প্রধান অস্ত্র হল মাস্ক পরা এবং করোনার টিকা নেওয়া। আপনারা সকলে ভাল থাকবেন, সতর্ক থাকবেন।’ অনুরাগীদের সঙ্গে এই খবর শেয়ার করার পর তাঁদের সুস্থতা কামনা করে কমেন্ট করেছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)