Swastika Mukherjee: কিন্ডারগার্টেন স্কুল নাকি কসাইখানা, মারমুখী দিদিমনিদের দেখে আতঙ্কিত স্বস্তিকা

কিরণ মানরালের একটি ট্যুইট শেয়ার করেছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন, 'পৃথিবীতে এসব কী চলছে? আমি নিশ্চিত শিক্ষিকারা জানে ওখানে সিসিটিভি রয়েছে এবং জেনেই এই আচরণ। কিছু যায় আসে না। এটা আশঙ্কাজনক।' প্রসঙ্গত, ভয়ঙ্কর এই ভিডিয়ো মুম্বইয়ের কান্দিভালির একটি প্রি স্কুলের।

Updated By: Apr 6, 2023, 03:02 PM IST
Swastika Mukherjee: কিন্ডারগার্টেন স্কুল নাকি কসাইখানা, মারমুখী দিদিমনিদের দেখে আতঙ্কিত স্বস্তিকা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রযোজকের সঙ্গে বচসার কারণে বেশ কিছুদিন ধরেই শিরোনামে স্বস্তিকা মুখোপাধ্যায়। কিন্তু এদিন যে বিষয় নিয়ে ট্যুইট করলেন স্বস্তিকা তা চমকে ওঠার মতোই। কিন্ডার গার্ডেন স্কুলের একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। সেখানে শিক্ষিকাদের আচরণ দেখে স্তম্ভিত অভিনেত্রী। কপিকাঁচাদের স্কুল, সেখানে লাইন করে সবাইকে দাঁড় করাচ্ছেন শিক্ষিকারা। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু একটু বেচাল হলেই জুটছে শাস্তি। আর তা দেখেই শিউরে উঠতে হয়। 

আরও পড়ুন, Moulali Intally Talkies: নেই ইন্টালি টকিজ, নেই সিনেমা হলের পরী! শহরে বন্ধ হচ্ছে আরও এক সিঙ্গল স্ক্রিন

কিরণ মানরালের একটি ট্যুইট শেয়ার করেছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন, 'পৃথিবীতে এসব কী চলছে? আমি নিশ্চিত শিক্ষিকারা জানে ওখানে সিসিটিভি রয়েছে এবং জেনেই এই আচরণ। কিছু যায় আসে না। এটা আশঙ্কাজনক।' প্রসঙ্গত, ভয়ঙ্কর এই ভিডিয়ো মুম্বইয়ের কান্দিভালির একটি প্রি স্কুলের। হোয়্যাটসঅ্যাপে আপাতত ভাইরাল এই ক্লিপ। এই সংক্রান্ত বেশ কয়েকটি ভিডিয়োই ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। 

কিছুদিন আগে ‘শিবপুর’ ছবির প্রযোজকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবির প্রযোজকের নামে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ নায়িকার। দীর্ঘ একমাস ধরে ছবির আমেরিকা নিবাসী প্রযোজক সন্দীপ সরকার-এর হাতে হেনস্থার শিকার হচ্ছেন স্বস্তিকা, দাবি অভিনেত্রীর। প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রী অভিযোগ তোলেন, তাঁর ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী প্রাণের হুমকি দেওয়া হয়েছে তাঁর ম্যানেজারকেও।

আরও পড়ুন, Salman Khan: ওয়ার্ল্ড হটেস্ট ম্যান! শার্টলেস ৫৭-র সলমানকে দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.