Taapsee Pannu Wedding: বিদেশি খেলোয়াড়ের প্রেমে মশগুল, মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী...

Taapsee Pannu Wedding: বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ কথা বলতে দেখা যায় না তাঁকে। তাঁর ঘনিষ্ঠ সূত্রের খবর, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। দীর্ঘদিনের বিদেশি খেলোয়াড় প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন তিনি।  

Updated By: Feb 27, 2024, 10:15 PM IST
Taapsee Pannu Wedding: বিদেশি খেলোয়াড়ের প্রেমে মশগুল, মার্চেই বিয়ের পিঁড়িতে তাপসী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাকুলপ্রীত ও জ্যাকির বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বলিউডে বিয়ের সানাই। মার্চেই বিয়ে করছেন অভিনেত্রী তাপসী পান্নু(Taapsee Pannu)। শোনা যাচ্ছে আগামী মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তাপসী। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেনঅভিনেত্রী। শিখ ও খৃস্টান দুই মতেই বিয়ে করবেন তাঁরা। অতএব বোঝাই যাচ্ছে বেশ কয়েকদিন চলবে বিয়ের পর্ব। মুম্বইয়ের বাইরে বিয়ে করবেন নায়িকা, এমনটাই খবর। 

আরও পড়ুন- Exclusive | Anupam Roy First Wife: আলোয় পিয়া-প্রশ্মিতা, অনুপমের প্রথমা শ্রেয়াকে চেনেন?

পরিনীতির মতোই তাপসীর পছন্দের শহর উদয়পুর। সেখানেই বিয়ের আসর বসতে চলেছে। সূত্রের খবর যে এটি একটি সম্পূর্ণ পারিবারিক বিয়ে হতে চলেছে। শুধুমাত্র পরিবারই উপস্থিত থাকবে। আমন্ত্রিতের তালিকায় থাকছেন না বলিউডের প্রথম সারির তারকারা।দিন জানা না গেলেও সূত্রের খবর, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ১০ বছরেরও বেশি সময় ধরে তাপসী ও ম্যাথিয়াসের সম্পর্ক। তাঁরা সম্পর্ক গোপন না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তাপসী। বরাবরই তিনি তাঁর জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন।

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু(Taapsee Pannu)। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাঁকে। কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই তাঁদের। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা আগেই বিয়েটা সারতে চান তাঁরা। 

আরও পড়ুন- Akshay Kumar| Tiger Shroff: মঞ্চে অক্ষয়-টাইগার, ধেয়ে এল চটি-জুতো...

অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের দমেই পাকা করে নিয়েছে নিজের জায়গা। উদয়পুরে আমন্ত্রণ না থাকলেও মুম্বইয়ে থাকছে রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত থাকবেন তাপসীর ইন্ডাস্ট্রির বন্ধুরা। প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পেয়েছে ডাঙ্কি। প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই ছবি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.