ফের আক্রমণ, Taapsee Pannu-র 'অওকাত' নিয়ে প্রশ্ন Kangana-র

ফের একবার তাপসীর সঙ্গে বাক-যুদ্ধে জড়ালেন কঙ্গনা, পাল্টা উত্তর দিতে ছাড়লেন না তাপসীও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 30, 2021, 09:13 PM IST
ফের আক্রমণ, Taapsee Pannu-র 'অওকাত' নিয়ে প্রশ্ন Kangana-র

নিজস্ব প্রতিবেদন : অতীতেও বহুবার বাক-যুদ্ধে জড়িয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut) ও তাপসী পান্নু (Taapsee Pannu)। ফের একবার তাপসীর সঙ্গে বাক-যুদ্ধে জড়ালেন কঙ্গনা, পাল্টা উত্তর দিতে ছাড়লেন না তাপসীও।

বহুদিন হল বিতর্কিত নানান পোস্টের কারণে টুইটার থেকে বিতারিত কঙ্গনা রানাউত  (Kangana Ranaut)। সম্প্রতি তাপসীকে (Taapsee Pannu) এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় তিনি কি কঙ্গনাকে টুইটারে মিস করেন? জবাবে তাপসী বলেন, "না, আমি ওঁকে মিস করি না ... উনি একজন অভিনেতা, একজন সহকর্মী। তবে তার চেয়েও বড় কথা, উনি আমার জীবনে কোনও প্রাসঙ্গিকতা রাখেন না। "ওঁর জন্য  ভাল বা খারাপ আমার কোনও অনুভূতি নেই।"

আরও পড়ুন-দুর্বার কমিটির খুঁটি পুজোর অনুষ্ঠানে Madan Mitra-র সঙ্গে হাজির টেলিভিশনের 'কৃষ্ণকলি'

আর তাপসীর (Taapsee Pannu) এই সাক্ষাৎকার নজর এড়ায়নি কঙ্গনার। তিনিও তাঁকে পাল্টা জবাব দিতে ছাড়লেন না। ইনস্টাগ্রামে লম্বা পোস্টে লেখেন, ''ও তো প্রোডিউসারদের ফোন করে ভিক্ষা চায়, কঙ্গনাজিকে দেওয়ার পর যদি কোনও কাজ বেঁচে থাকে তাহলে দয়া করে আমাকে দিন। আর আজ ওঁর অওকাত দেখ, যে কখনও গবীর প্রযোজকদের কঙ্গনা হয়ে পরিচিতি পেয়েছিল, আজ আমাকেই অপ্রাসঙ্গিক বলছে। হাহাহা… মানুষ আর তাঁর স্বভাব বড়ই অদ্ভূত! যাই হোক ছবির জন্য শুভেচ্ছা রইল। তবে আমার নাম ছাড়াই সেটার প্রচার করার চেষ্টা কর''।

 

প্রসঙ্গত, এর আগেও কঙ্গনা তাপসী পান্নুকে বি-গ্রেড নায়িকা বলে আক্রামণ করেছেন, আবার রঙ্গোলি চান্দেল তাপসীকে কঙ্গনার 'সস্তা কপি' বলে কটাক্ষ  করতেও ছাড়েননি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)