'মুম্বইয়ের ভাষা হিন্দি', ক্ষমা চাইতে হল তারকা মেহতা কা উলটা চশমার অভিনেতাকে

ট্যুইট করে ক্ষমা চেয়ে নেন আশীষ কুমার মোদী 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 4, 2020, 04:01 PM IST
'মুম্বইয়ের ভাষা হিন্দি', ক্ষমা চাইতে হল তারকা মেহতা কা উলটা চশমার অভিনেতাকে

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ভাষা হল হিন্দি। চম্পকলালের মুখে ওই কথা শোনার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। ফলে তারক মেহতা কা উলটা চশমা-র অভিনেতা, পরিচালক, এবং প্রযোজকের উপর চোটে যায় মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। মুম্বইয়ের ভাষা হল হিন্দি, চম্পকলালের মুখে ওই বক্তব্য বসানোর জন্য এবার ক্ষমা চেয়ে নিলেন সিরিয়ালের পরিচালক আসিত কুমার মোদী। পাশাপাশি তারক মেহতা কা উলটা চশমার অভিনেতা চম্পকলাল ওরফে অমিত ভাট ক্ষমা চেয়ে নেন রাজ ঠাকরের দলের কাছে।

আরও পড়ুন : ১৮ বছরের কিশোরীর সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক, বন্ধুকে নিয়ে বিস্ফোরণ বলিউড অভিনেত্রীর
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আসিত কুমার মোদী জানান, 'মুম্বই মহারাষ্ট্রের মধ্যে পড়ে। এবং মহারাষ্ট্রের রাজ ভাষা হল মারাঠি। এতে কোনও সন্দেহ নেই। আমি ভারতীয়। তাই আমি নিজেকে একজন মহারাষ্ট্রিয়ান এবং গুজরাটি বলে দাবি করি। ফলে ভারতের সব ভাষাকে সম্মান জানাই। জয়হিন্দ'। 

আরও পড়ুন : বিয়ে করছেন অনুষ্কা শেঠি! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন 'বাহুবলি' নায়িকা

প্রসঙ্গত, সম্প্রতি তারক মেহতা কা উলটা চশমার একটি এপিসোডে দেখা যায়, চম্পকলাল বলতে শুরু করেছেন হিন্দি হল মুম্বইয়ের ভাষা। অভিনেতা অমিত ভাটের মুখে ওই কথা শোনার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে জানানো হয়, মুম্বই মহারাষ্ট্রের মধ্যে পড়ে এবং এই রাজ্যের সরকারি ভাষা হল মারাঠি। মুম্বইয়ের সরকারি ভাষা হিন্দি কখনও ছিল না। টিম তারক মেহতা কা উলটা চশমা যদি সেটা বুঝতে না চায়, তাহলে এবার থেকে মারাঠিতেও ওই সিরিয়ালের সম্প্রচার করতে হবে বলে দাবি জানাতে শুরু করবে এমএনএস।
এরপরই এমএনএস-এর কাছে ক্ষমা চেয়ে নেন অভিনেতা অমিত ভাট এবং ট্যুইট করে নিজেদের ভুল শুধরে নেন আসিত কুমার মোদী।