তুষার কাপুরের ছেলে লক্ষ্যের জন্মদিনে তৈমুরের এই নাচ দেখেছেন?

১জুন, শুক্রবার ছিল তুষার কাপুরের ছেলে লক্ষ্য কাপুরের দুবছরের জন্মদিন। লক্ষ্য কাপুর আবার তৈমুর আলি খানের বন্ধু। বন্ধুর জন্মদিন পার্টি আর সেখানে ছোট্ট নবাব তৈমুর যাবে না তা কি হয়? যথারীতি লক্ষ্য কাপুরের জন্মদিনে তাঁদের বাড়িতে ন্যানির সঙ্গে হাজির হল তৈমুর। এক্কেবারে নবাবি চালে সাদা শার্ট ও কালো ডাঙ্গরি পরে।

Updated By: Jun 2, 2018, 05:40 PM IST
তুষার কাপুরের ছেলে লক্ষ্যের জন্মদিনে তৈমুরের এই নাচ দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন: ১জুন, শুক্রবার ছিল তুষার কাপুরের ছেলে লক্ষ্য কাপুরের দুবছরের জন্মদিন। লক্ষ্য কাপুর আবার তৈমুর আলি খানের বন্ধু। বন্ধুর জন্মদিন পার্টি আর সেখানে ছোট্ট নবাব তৈমুর যাবে না তা কি হয়? যথারীতি লক্ষ্য কাপুরের জন্মদিনে তাঁদের বাড়িতে ন্যানির সঙ্গে হাজির হল তৈমুর। এক্কেবারে নবাবি চালে সাদা শার্ট ও কালো ডাঙ্গরি পরে।

লক্ষ্য কাপুরের জন্মদিন পার্টির বিভিন্ন ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যার মধ্যে একটি ভিডিওতে দেখা যাচ্ছে গানের তালে লক্ষ্যকে জন্মদিনের শুভচ্ছা জানানো হচ্ছে। আবার কোনওটিতে দেখা যাচ্ছে ন্যানির কোলে তৈমুর আবার গানের তালে নাচছে। তৈমুর ছাড়াও লক্ষ্য কাপুরের জন্মদিন পার্টিতে দেখা গেল আরও অনেক শিশুকেই। দুই ছেলেমেয়ে যশ ও রুহিকে নিয়ে পার্টিতে হাজির হয়েছিলেন করণ জোহরও।

.