ফের মৃত্যু, অভিনেতার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য

পুলিস তদন্ত শুরু করেছে 

Updated By: Feb 20, 2021, 10:03 AM IST
ফের মৃত্যু, অভিনেতার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য
ইন্দিরা কুমার

নিজস্ব প্রতিবেদন : ​ফের মৃত্যু অভিনেতার। শুক্রবার নিজের ঘর থেকে উদ্ধার করা হয় তামিল অভিনেতা ইন্দিরা কুমারের মৃতদেহ। দক্ষিণী টেলি জগতের অভিনেতার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যাচ্ছে, শুক্রবার বন্ধুর বাড়িতে যান ইন্দিরা কুমার (Indira Kumar)। বন্ধুর বাড়ি থেকে ফেরার পর তাঁকে আর দেখা যায়নি। শুক্রবার অনেক ডাকাডাকি করেও যখন ইন্দিরা কুমারের কোনও শব্দ মেলেনি, তখন দরজা ভেঙে উদ্ধার করা হয় অভিনেতার মৃতদেহ। অভিনেতার বন্ধুই পুলিসকে খবর দেন। যদিও ইন্দিরা কুমারের মৃতদেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রসঙ্গত, শ্রীলঙ্কা থেকে আসার পর তামিল টেলিভিশনে কাজ শুরু করেন ইন্দিরা কুমার। বাড়িতে তাঁর স্ত্রী এবং সন্তান রয়েছেন।

আরও পড়ুন : বিজেপিতে যোগ দিয়েই Amit Shah এর সঙ্গে সাক্ষাৎ যশের

লকডাউনের (Lockdown) পর থেকে কাজ খুঁজতে শুরু করেন ইন্দিরা কুমার। অভিনয় জগতে যেভাবে দিনের পর দিন ধরে লড়াই শুরু করেন ইন্দিরা, তার জেরেই এই মৃত্যু কি না, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস।

আরও পড়ুন : 'মাস্ক কোথায়?' পুরীর জগন্নাথ মন্দিরে গিয়ে সমালোচনার মুখে Kangana

সম্প্রতি মৃত্যু হয় সন্দীপ নাহার নামে 'এম এস ধোনি' খ্যাত অভিনেতার। পারিবারিক সমস্যায় জেরবার হয়েই সন্দীপ নাহারের (Sandeep Nahar) মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিস। বিয়ের পর থেকে একের পর এক সমস্যার সম্মুখীন হচ্ছিলেন সন্দীপ নাহার। বিয়ের পর সন্দীপের মৃতদেহের পাশ থেকে যে সুইসাইড নোট উদ্ধার করা হয়, সেখানে স্ত্রী এবং শাশুড়ির বিরুদ্ধে তিনি ক্ষোভ প্রকাশ করেন। যদিও মৃত্যুর পর তাঁর স্ত্রীর উপর যেন কোনও ধরনের বিষোদগার না করা হয়, সে বিষয়েও আর্জি জানান সন্দীপ।

আরও পড়ুন : গোয়ায় পার্নোর সঙ্গে মিমির পার্টি, অব্যাহত রাজনৈতিক জল্পনা

এম এস ধোনির পাশাপাশি 'কেশরিতেও' অভিনয় করেন সন্দীপ। ফলে সহঅভিনেতার মৃত্যুর পর শোক প্রকাশ করেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সন্দীপ অত্যন্ত ভাল মানের অভিনেতা ছিলেন বলে মত প্রকাশ করেন অক্ষয় কুমার, অনুপম খেররা। 

.